সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৩৯ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বরিশালে ৪৫ বছর বয়সী ব্যক্তির সঙ্গে স্কুলছাত্রীর বিয়ে
/ ২১ বার
আপডেট সময় : রবিবার, ২৭ জুন, ২০২১, ৯:৪০ পূর্বাহ্ন

 

বরিশালের মুলাদী উপজেলায় ৪৫ বছর বয়সী এক ব্যক্তির সঙ্গে ১৪ বছর বয়সী স্কুল পড়ুয়া এক ছাত্রীকে বিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছাত্রীর বাবাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে কনের বাবা বজলু হাওলাদারকে আটক করে সেলিমপুর পুলিশ চৌকির সদস্যরা।

আটক বজলু হাওলাদারের মেয়ে লাবনী আক্তার উপজেলার বাটামারা ইউনিয়নের জাগরনী মাধ্যমিক স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

বর পার্শ্ববর্তী সফিপুর ইউনিয়নের চরসফিপুর গ্রামের মৃত খলিল সরদারের ছেলে সাবেক ইউপি সদস্য মন্টু সরদার (৪৫)।

স্থানীয়রা জানান, বজলু হাওলাদার সোমবার রাতে তার স্কুল পড়ুয়া মেয়েকে সাবেক ইউপি সদস্য মন্টু সরদারের সঙ্গে বিয়ে দেন। মন্টু সরদার এর আগেও আরেকটি বিয়ে করেছেন। বাল্য বিয়ের সংবাদ পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় সেলিমপুর পুলিশ চৌকির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে বজলু হাওলাদারকে আটক করে। তবে এর আগেই খবর পেয়ে মন্টু সরদার লাবনী আক্তারকে জোর করে অন্যত্র নিয়ে যান।

সেলিমপুর পুলিশ চৌকির ইনচার্জ এসআই আলতাফ হোসেন জানান, ঘটনাস্থলে পৌঁছে বজলু হাওলাদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মন্টু সরদারকেও পুলিশ খুঁজছে।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ