সোমবার, ১৬ মে ২০২২, ০২:১৩ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
খুলনায় ভাড়া বাসায় শিক্ষিকার গলায় ফাঁস
/ ৬৭ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০১৯, ৪:৪২ পূর্বাহ্ন

খুলনার ডুমুরিয়া উপজেলার ডুমুরিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফারহানা ইয়াসমিন শাওন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার সকাল ১০টার দিকে নগরীর নিরালা আবাসিক এলাকার ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

খুলনা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ডলি সরকার জানান, সকাল ১০টার দিকে নগরীর নিরালা আবাসিকের ব্যাংক কলোনীর একটি ভাড়া বাসায় শিক্ষিকা ফারহানা ইয়াসমিন শাওনকে ঘরের সিলিংয়ে ঝুলতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ শাওনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ