বুধবার, ১৮ মে ২০২২, ১২:০১ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বাকেরগঞ্জের ভরপাশায় ভূমিহীন ও গৃহহীন যাচাই বাছাই করন সম্পন্ন!
/ ৫৮ বার
আপডেট সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ৫:৩১ অপরাহ্ন

 

খান মেহেদী – মুজিব বর্ষের অঙ্গীকার গৃহহীন কেউ থাকবেনা আর” বরিশালের বাকেরগঞ্জের ভরপাশা ইউনিয়নে প্রকৃত ভূমিহীনদের যাচাই বাছাই করণ অনুষ্ঠিত হয়েছে। ৭ই এপ্রিল সকাল ঘটিকায় ইউনিয়ন পরিষদ হলরুমে বাছাই অনুষ্ঠানে প্রকৃত ভুমিহীনদের ডেকে বাছাই প্রক্রিয়া সম্পন্ন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি আবুজর মোঃ ইজাজুল এছাড়াও ভরপাশা ইউনিয়নের সব কয়টি ওয়ার্ডের মেম্বার ও ভরপাশা ইউনিয়নের চেয়ারম্যান সিকদার উপস্থিত ছিলেন।
এসময় চেয়ারম্যান আশরাফুজ্জামান খোকন জানান সাংবাদিকদের প্রধানমন্ত্রী যে উদ্যোগ নিয়েছেন এতে দেশে কেউ গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের প্রতি আন্তরিক। তিনি তাদের কথা চিন্তা করে সব সময় আমাদের কাজ করার নির্দেশনা দিয়ে থাকেন। আশ্রয়ন প্রকল্পের ঘর যারা পাবেন তাদের যেন কোনো অসুবিধা না হয় সে বিষয়ে খেয়াল রাখার জন্য প্রধানমন্ত্রী আমাদের আহ্বান জানিয়েছেন। এবং তিনি আরও বলেন, ১৯৯৬ সালে যখন আওয়ামীলীগ নির্বাচনে আসে তখন তাদের নির্বাচনী ইশতিহারে উল্লেখ ছিলো গৃহহীন ও ভূমিহীনদের ঘর নির্মাণ করে দেয়া। প্রধানমন্ত্রী তখন থেকে এসব অসহায় মানুষের কথা চিন্তা করেছিলেন। ফলে আজ তা ধীরে ধীরে বাস্তবায়ন করছেন।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ