রবিবার, ১৫ মে ২০২২, ১২:৩৪ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
ঝালকা‌ঠির কলেজ ছাত্রকে চাকরির প্রলোভন দে‌খি‌য়ে নির্যাতন ও মুক্তিপণ আদায়
/ ৩৫ বার
আপডেট সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ৮:২৫ পূর্বাহ্ন

 

আমির হোসেন, ঝালকা‌ঠি প্রতি‌নি‌ধিঃ

ঝালকা‌ঠি সদর উপজেলার এক ক‌লেজ ছাত্রকে চাকরি দেয়ার কথা বলে গাজীপুরের টঙ্গী নিয়ে গিয়ে জিম্মি করে নির্যাতন ও তার পরিবারের কাছ থেকে ৫০ হাজার টাকা মুক্তিপণ আদায় করার অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে ।

গত দু্ই মাস আ‌গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘সাকিব হাসান’ নামের এক যুবকের সাথে পরিচয়ের সূত্র ধরে চাকরির প্রলোভনে পড়ে গাজীপুরে যায় ঝালকাঠির কলেজ ছাত্র মো. সরোয়ার রাব্বি (২০)। এরপর দুর্বৃত্তরা তাকে জিম্মি করে বৈদ্যুতিক শক দেয়া সহ নানাভাবে নির্যাতন চালায়। জিম্মিদশা থেকে মুক্তি পেয়ে ওই কলেজছাত্র বর্তমানে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন। রাব্বি ঝালকাঠি সদর উপজেলার আগরবাড়ি গ্রামের মো. শাহ জালালের ছেলে। সে ঝালকাঠি সরকারি কলেজ থেকে এই বছর এইচএসসি পাস করেছে।

চাকরির প্রলোভনে পড়ে বাড়ির কাউকে না জানিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঝালকাঠি থেকে লঞ্চযোগে ঢাকার উদ্দেশে রওনা হয় রাব্বি। ঢাকার সদরঘাটে পৌঁছালে তাঁকে বাসে টঙ্গীতে যেতে বলা হয়। টঙ্গী যাওয়ার পর তাঁকে জিম্মি করে গত শুক্রবার বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত একটি তিনতলা বাড়িতে ৫ জন যুবক মিলে নির্যাতন চালায়। পরে রাব্বির পরিবার ৫০ হাজার টাকা মুক্তিপণ দিলে তাঁকে ছেড়ে দেওয়া হয়। গত শনিবার সকালে এক আত্মীয়ের মাধ্যমে ঢাকা থেকে লঞ্চে করে ঝালকাঠিতে আসে রাব্বি।

চিকিৎসকরা জানিয়েছেন, ছেলেটির শরীরে বৈদ্যুতিক শকসহ নির্যাতনের অনেক চিহ্ন আছে এবং সে মানসিকভাবেও ভেঙে পড়েছে। রাব্বি সুস্থ হলে আইনি পদক্ষেপ নেয়ার কথা জানিয়েছে তার পরিবার।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ