রবিবার, ১৫ মে ২০২২, ০৮:০২ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
মধুপুরে মসজিদে ইফতার দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ আহত ২
/ ৩৩ বার
আপডেট সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২, ৪:৫৯ অপরাহ্ন

 

স্টাফ রিপোর্টারঃ

টাঙ্গাইলের মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের দক্ষিণ মহিষমারা গ্রামের হাফেজ উদ্দিন জামে মসজিদে ইফতার করা কে কেন্দ্র করে হামলা ২জন গুরুতর আহত হয়েছেন।
বুধবার ৬ এপ্রিল ভোর ৬টার দিকে দক্ষিণ মহিষমারা হাফেজ উদ্দিন বাড়ি জামে মসজিদে এই ঘটনা ঘটে।
ঘটনার বিবরণে জানা যায়, উক্ত মসজিদের সাবেক সভাপতি মৃত হাফেজ উদ্দিনের ছেলে হুমায়ুন কবির (৪৫)ও তার ছেলে পরাগ(৪)কে নিয়ে গত ৫ এপ্রিল মঙ্গলবার মসজিদে ইফতার করতে যান। ইফতার শুরু হওয়ার আগেই অত্র এলাকার আবু জাফর (৫৫) হঠাৎ করেই ছোট্ট শিশু পরাগকে চড়থাপ্পড় মারতে থাকে। সন্তানকে মারতে দেখে বাবা হুমায়ূন কবির এগিয়ে গিয়ে মারার কারণ জানতে চাইলে ২জনের মধ্যে বাক বিতর্ক ও হাতাহাতি হয়। পরবর্তীতে ২জনই বাড়ি চলে যান।
পরবর্তীতে এই ঘটনাকে কেন্দ্র করে ৬ এপ্রিল বুধবার ফজরের নামাজ শেষে মসজিদ থেকে বের হতেই আগে থেকে ওতপেতে থাকা আবু জাফর, সোহেল রানা, সুলতান মাহমুদ, কমল, ময়েন,নাজমুল সহ ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল ধারালো অস্ত্র, রড ও লাঠিসোঁটা দিয়ে হুমায়ূন কবিরকে এলোপাতাড়ি ভাবে আঘাত করতে থাকে। ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাই হুরমুজ (৫০) গুরতর আহত হয়। হামলাকারীদের ধরতে মসজিদের মুসুল্লিগন এগিয়ে এলে হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। তাদের হামলায় হুমায়ূন ও তার বড় ভাই হুরমুজ গুরতর আহত হয়ে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এলাকাবাসী জানান, যারা মসজিদে এসে হামলা চালিয়েছে তাদের কঠোর বিচার হওয়া উচিত। এব্যাপারে মধুপুর থানায় একটি মামলা হয়েছে মামলা নং (০৩)। উক্ত মামলার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এস আই আপেল মাহমুদ জানান, যতদ্রুত সম্ভব আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ