বুধবার, ১১ মে ২০২২, ০৪:০০ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
ঝালকাঠির ষাটপাকিয়ায় বাস মালিক সমিতির নৈরাজ্যের কাছে নারী শিশু রোগী কেউ রক্ষা পায়না।
/ ১৪১ বার
আপডেট সময় : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন

 

এস এম পলাস ঝালকাঠি থেকে ফিরে।।

বরিশাল ঝালকাঠি সড়কে ষাটপাকিয়া বাস স্ট্যান্ডে ঝালকাঠি বাস মালিক সমিতির পরিচায়ে ৮/১০ জনে বখাটে বাহিনি সড়কে থ্রী হুইলার পথরোধ করে ড্রাইভারকে মারধর, যাত্রীদের লাঞ্চিত, হয়রানি এবং মহিলাদের অশালীন ভাষায় গালাগালি করারর অভিযোগ রয়েছে।

সরেজমিনে দেখাযায় ষাটপাকিয়ায় ৮/১০ জনে একটি দল নিজেদের ঝালকাঠি বাস মালিক সমিতির লোক পরিচয় দিয়ে আলফা মাহিন্দ্র, সিএনজি, অটো পথরোধ করে। হাতে লাঠিসোটা নিয়ে সন্ত্রাসী স্টাইলে নৈরাজ্যের সৃষ্টি করছে।

এসময় কেনো আলফা পথরোধ করা হলো, এমন প্রশ্ন করলে তারা বলছে, সড়কে থ্রী হুইলার অবৈধ। যাত্রী নেমে যেতে হবে। তাদের বৈধতা নিয়ে পাল্টা প্রশ্ন করলে, যে সড়কে গাড়ি থামানোর অধিকার তাদের কে দিয়েছে? জবাবে তারা হুমকি দিয়ে বলে, ওকথা বলে কোনো লাভ নেই, আমাদের এখান থেকে ওঠানোর ক্ষমতা কারো নেই।

তাহলে তারা কি সরকারের বা প্রশাসনের কোনো উপর মহলের বাহিনী? এমন প্রশ্ন সচেতন মহলের।

শুক্রবার জুমার নামাজের পর উপমহাদেশে প্রক্ষাত কামেল পীর মরহুম কায়েদ সাহেব হুজুরের নেছারাবাদ কমপ্লেক্সে বিভিন্ন স্থান থেকে অসুস্থ শিশু, নারী, বদ্ধরা থ্রি হুইলার রিজার্ভ করে আগত ভক্তরা পথিমধ্যে ঐ সন্ত্রাসী বাহিনীর আক্রমণের শিকার হয়।

এসময় তাদের অশালীন কথা এবং অমানবিক আচরণ থেকে নারী শিশুরাও রক্ষা পায়নি।

একাধিক থ্রি হুইলার চালক জানায়, আমরা রোগী বা হুজুরের মাজারে রিজার্ভ আসলেও পথে তারা যাত্রী নামিয়ে দেয়। এমনকি মারধর করে ও টাকা পয়সা রেখে দেয়।

সড়কে অবৈধ থ্রি হুইলার থামানোর তারা কারা? এমন প্রশ্ন ভুক্তভোগীদের।

বিষয়টি যতাযত কর্তৃপক্ষের হস্তক্ষেপে সড়কে এমন অবৈধ নৈরাজ্যের অবসান ঘটবে এমনটাই প্রত্যাশা।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ