শুক্রবার, ১৩ মে ২০২২, ১০:২৭ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বাকেরগঞ্জে ভরপাশায় অর্ধশত কুমড়া গাছ কেটে ফেলেছে দুর্বিত্তরা, অসহায় কৃষকের আর্তনাদ 
/ ১১৪ বার
আপডেট সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২, ৫:১১ পূর্বাহ্ন

 

বাকেরগঞ্জ প্রতিনিধি।
বরিশালের বাকেরগঞ্জে কুমড়া গাছের উপর শত্রুর চোখ পড়েছে। তাই তো এক চাষীর অর্ধশত কুমড়া গাছ কেটে সাফ করে দিয়েছে দুর্বিত্তরা। শুক্রবার সকালে উপজেলার ভরপাসা গ্রামের ২ নং কৃষ্ণকাঠী গ্রামে এ ঘটনা ঘটেছে।
ঘটনার শিকার চাষী আলতাফ হাওলাদার জানান, তিনি স্থানীয় মোফাজ্জেল হোসেন ফরাজির জমি বর্গা চাষ করতেন। সেখানে তিনি ধারদেনা করে কুমড়া চাষ করেন। শতাধিক গাছে কুমড়াও ধরেছে। কিন্তু পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় সোবাহান হাওলাদার ও তার স্ত্রী ছকিনা বেগম সকালে অর্ধশত কুমড়া গাছ কেটে ফেলে। তিনি এর বিচার চেয়েছেন প্রশাসনের কাছে।
কৃষ্ণকাঠী গ্রামের ২ নং ওয়ার্ড ইউপি সদস্য আ: আউয়াল হাওলাদার জানান, তিনি এমন ঘটনা শুনেছেন। গাছের সাথে এমন শত্রুতার ক্ষোভ প্রকাশ করে ইউপি সদস্য আউয়াল বলেন, ঘটনার শিকার চাষী আলতাফ আইনী ব্যবস্থা নিলে তিনি সহায়তা করবেন।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ