বুধবার, ১৮ মে ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
করোনার টিকা দিতে গিয়ে শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের আহত-৪.
/ ৪২ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন

 

কাউখালীতে করোনার টিকা দিতে গিয়ে শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের আহত-৪.
পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুরের কাউখালীতে করোনার টিকা দিতে গিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১০ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করা হয়েছে। গুরুতর আহত ৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদরের ষ্টিমার ঘাট এলাকায়।
জানা গেছে, ওই দিন উপজেলা সদরের সরকারী বালক মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের করোনার টিকা প্রদানের কাজ চলছিলো। সেখানে টিকা নিতে যায় উপজেলার হোগলা বেতকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের পিটিয়ে আহত করে সরকারী বালক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
হোগলা বেতকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিরন চন্দ্র রায় জানান, ওই দিন সকালে শিক্ষার্থীদের টিকা প্রদনের কেন্দ্র হিসাবে নির্ধারিত উপজেলা সদরের বালক মাধ্যমিক বিদ্যালয়ে তার ছাত্ররা যায়। তার বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশেই অন্য একটি বিদ্যালয়ের ছাত্রীদের লাইন ছিলো। এ জন্য এক ছাত্র টিকা নিয়ে বের হওয়ার সময় যাতে ঐ ছাত্রীদের গায়ে কোন ধরনের টাচ না লাগে তা এড়াতে গিয়ে বালক মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রের গায়ে টাচ লাগে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আমাদের কয়েক ছাত্রকে মারধর করে সরকারি বালক বিদ্যালয়ের ছাত্ররা। বিষয়টি তাদের বিদ্যালয়ের শিক্ষকদের জানালে, পরবর্তী কোন ধরনের সংঘর্ষ এড়াতে ওই বিদ্যালয়ের এক শিক্ষক আমার ছাত্রদের এগিয়ে দেন। কিন্তু তার পরও বালক বিদ্যালয়ের ছাত্ররা স্থানীয় স্টিমার ঘাট এসে আমার ছাত্রদের উপর হামলা করে। এ সময় হামলায় নবম শ্রেণীর ছাত্র মো. সিয়াম হোসেন, এসএসসি পরীক্ষার্থী সাকিল আহম্মেদ, দশম শ্রেণীর ছাত্র শিবলী হাওলাদার, নবম শ্রেণীল ছাত্র সিফাত হোসেন গুরুতর আহত হয়।
কাউখালী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. বনি আমিন জানান, এ ঘটনায় ২ হামলাকারীকে আটক করা হয়েছে। বাকীদের আটকের চেষ্টা চলছে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ