বুধবার, ১৮ মে ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
নড়াগাতি থানা পুলিশ কর্তৃক হারিয়ে যাওয়া টাকা উদ্ধার মালিককে প্রদান।
/ ৫০ বার
আপডেট সময় : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন

 

নড়াগাতি থানা পুলিশ কর্তৃক হারিয়ে যাওয়া টাকা উদ্ধার মালিককে প্রদান।

মোঃ বাবলু মল্লিক, কালিয়া (নড়াইল) প্রতিনিধি ঃ
নড়াইল জেলার নড়াগাতি থানাধীন যোগানিয়া গ্রামস্থ জনৈক নওয়াব আলী খাঁন এর মেয়ে শারমিন আক্তার (২৬), মঙ্গলবার(১৮ জানুয়ারী) অনুমান ০৯.০০ ঘটিকায় পিতার বাড়ি থেকে স্বামীর বাড়ির উদ্দেশ্যে রওনা করেন। পথিমধ্যে যোগানিয়া থেকে পুটিমারিগামী সড়কের কোনো এক অজ্ঞাত স্থানে তার ভ্যানিটি ব্যাগে রক্ষিত ১০,০০০/- টাকা অসতর্কতাবশত পড়ে যায়।

পুটিমারি পৌঁছানোর পূর্বেই তিনি ভ্যানিটি ব্যাগটি খুলে দেখেন যে, ভ্যানিটি ব্যাগের মধ্যে রক্ষিত ছোট টাকার ব্যাগটি নেই। তিনি দ্রুত নড়াগাতী থানা পুলিশকে বিষয়টি অবগত করেন। নড়াগাতি থানার অফিসার ইনচার্জ জনাব সুকান্ত সাহা এর নির্দেশে এসআই (নিঃ) জনাব সাখাওয়াত হোসেন অত্যন্ত দক্ষতার সাথে স্থানীয় ও আশপাশের লোকজনের সাথে আলোচনা করে জনৈক ইজিবাইক চালকের নিকট হতে টাকা উদ্ধার করতে সক্ষম হন।

পরবর্তীতে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ জনাব সুকান্ত সাহা টাকাগুলো প্রকৃত মালিক শারমিন আক্তার এর নিকট হস্তান্তর করেন। হারিয়ে যাওয়া টাকা ফেরত পেয়ে তিনি অত্যন্ত আনন্দিত হন এবং নড়াগাতি থানা পুলিশের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ