শনিবার, ১৪ মে ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বিকাশ প্রতারনার ফাঁদে এক কলেজ ছাত্রীর সর্বস্ব খোয়া।।
/ ১৪৭ বার
আপডেট সময় : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২, ২:৫০ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।পটুয়াখালীর কলাপাড়ায় বিকাশ প্রতারকের খপ্পড়ে পড়ে আসমা বেগম নামে এক কলেজ শিক্ষার্থীর তিন লক্ষ তেইশ হাজার সাতশত টাকা খোয়া গেছে। পৌর শহরের একটি বিকাশের দোকান থেকে ওই শিক্ষার্থী টাকা পাঠানোর পর পর মোবাইল নাম্বারটি বন্ধ করে দিলে প্রতারনার বিষয়টি ধরা পড়ে। মঙ্গলবার দুপুরে দিকে শহরের ফেরিঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে।
জানা গেছে, আসমা বেগম বরগুনার আমতলী সরকারী কলেজের ডিগ্রি শেষ পর্বের ছাত্রী । সে আমতলী উপজেলার সেকেন্দারখালী গ্রামের বাবুল হাওলাদারের মেয়ে । এ ঘটনা ছড়িয়ে পড়ার সাথে সাথে পৌর এলাকায় টক অব দ্যা টাউনে পরিনত হয় ।
প্রতরনার শিকার আসমা সাংবাদিকদের জানান, তাকে সোমবার দুপুরে ০১৮৯৪২৮১০৪৪ থেকে
মোবাইল করে শিক্ষামন্ত্রনালয়ের পরিচয় দিয়ে উপবৃত্তি বাবদ ১০ লাখ টাকা প্রদান করবে বলে আশ্বাস দেন। তবে তাকে চার লক্ষ টাকা পাঠাতে হবে বলে শর্ত জুড়ে দেয় । আসমা সরল বিশ্বাসে রুপ টেলিকম সেন্টার থেকে ৯ টি নাম্বারে ৩ লক্ষ ২৩ হাজার ৭০০ টাকা বিকাশ করে। পরক্ষনে ১০ লাখ টাকা আসবে সেই টাকা রুপ টেলিকম সেন্টারে পরিশোধ করে দেবে। টাকা সেন্ড হওয়ার পরপরই প্রতারকের মোবাইল নাম্বারটি বন্ধ করে দেয় । পরে ওই ছাত্রীকে রুপ টেলিকমের মালিক সুব্রত আটকে রেখে সংশ্লিস্ট পৌর কাউন্সিলর মো.তারিকুজ্জান তারেকের জিম্মায় রাখে।
কাউন্সিলর তারিকুজ্জামান তারেক বলেন, ওই শিক্ষার্থীর অভিভাবককে খবর দেয় হয়েছে।
রুপ টিলিকমের মালিক সুব্রত ঘরামী জানান, টাকা সেন্ড করার পর তার বোধগম্য হয়। তবে মহিলা সাথে সাথে পরিশোধ করবে বলে বিশ্বাস করে ওই টাকা সেন্ড করেছেন বলে তিনি জানান।
কলাপাড়া থানার ওসি মোঃ জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ