মঙ্গলবার, ১০ মে ২০২২, ০১:১৫ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
আজ দরদী কন্ঠশিল্পী মনি কিশোরের শুভ জন্ম দিন।
/ ১৫৬ বার
আপডেট সময় : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২, ২:০৫ অপরাহ্ন

৯০ দশকের তুমুল জনপ্রিয় আধুনিক বাংলা গানের দরধভরা কন্ঠের শিল্পী মনি কিশোরের আজ শুভ জন্ম দিন।
শৈশব থেকেই গানের প্রতি ভালবাসা ছিল তার। সেই ভালবাসার প্রতিফলন ঘটিয়েছিলেন ৯০ দশকের প্রথম দিকে। তার প্রথম এ্যলবামের নাম চার্মিং বৌ। যা সেই সময়ে ব্যাপক জনপ্রিয়তা লাব করে। এর পরে ”কিছিলে আমার বলনা তুমি” কালজয়ী এই গনের সৃষ্টি করেন মনি কিশোর। এর পর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। একে একে অসংখ্য শ্রোতা প্রিয় গান উপহার দিতে থাকেন। কিছু গান এতোটাই জনপ্রিয় হয়েছিল যা এদেশের প্রতিটি ঘরে-ঘরে মানুষের হৃদয় ছুয়ে ছিল।
যেমন, আমি মরেগেলে জানি তুমি কাদবেনা, প্রতিটি চিঠিতে তুমিযে লিখিতে, যে বাতাসে ফোটে ফুল, মুখে বলো ভালোবাসি কাছে ডাকি কাছে আসোনা সহ অসংখ্য গান আজো মানুষের মুখে মুখে।
২০০০ সালের পর থেকে অনেকটা অভিমান করেই নিজেকে গুটিয়ে নেন এই শিল্পী। এ বিষয় মনি কিশোর বলেন, এখন আর মানুষ গান শোনে না, তারা গান দেখে, শিল্প যখন প্রযুক্তি আর প্রদর্শনে চলে গেছে তখন আর আমাদের এখানে না থাকাই ভালো।
তবে দীর্ঘ বিরতির পরে বেশ কয়েকটি নুতুন মৌলিক গান করেছেন, যার চিত্রায়ন হয়েছে বরিশালের বাকেরগঞ্জে গ্রামীন দৃশ্যে। শিগগিরই রুপসী টিভিতে তা প্রকাশিত হবে।
তিনি দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।
রূপসী টিভির পক্ষ থেকে এই মহান শিল্পীকে জন্ম দিনের শুভেচ্ছা রইলো।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ