মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৫৬ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
নড়াইলের পল্লীতে মহিলাকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ     
/ ১৪২ বার
আপডেট সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন
উজ্জ্বল রায়, নড়াইল থেকে:
নড়াইলের লোহাগড়া উপজেলার   লক্ষীপাশা ইউনিয়নের ঝিকরা গ্রামের কেরামত শেখের স্ত্রী সবুরন নেছাকে গাছের সাথে বেঁধে শারীরিক নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়া উঠেছে।
সবুরন নেছা মারের হাত থেকে বাচতে বলেন আমি নৌকায় ভোট দিইনাই, আমি আনারস মার্কায় ভোট দিয়েছি কিন্তু আমার কথা না শুনে আমাকে গাছের সাথে বেঁধে মারধর সহ গায়ের বিভিন্ন যায়গাই হাত দিয়েছে ওরা।
এসময় যাহারা সবুরন নেছা কে শারীরিক ভাবে নির্যাতন করেছে তাহারা হলেন উপজেলার ঝিকরা গ্রামের মৃত্য নজির মোল্লার ছেলে মোঃ বাবু মোল্লা ও  মোক্তাদির মোল্লার ছেলে মোঃ দিদার মোল্লা।    ২৭ ডিসেম্বর ২০২১ তারিখ সোমবার সকাল সাড়ে ৮ টার সময় লোহাগড়া উপজেলার ঝিকরা গ্রামের মোস্তফা মোল্লার  বাড়ির আম গাছের সাথে গামছা দিয়ে বেঁধে ওই মহিলার স্পর্শ কাতর স্থানে হাত দেয়া সহ শারীরিক নির্যাতন করেছে বলে জানান ওই নির্যাতিত মহিলা সবুরন নেছা। উক্ত ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য এক শ্রেণীর মানুষ উঠে পড়ে লেগেছে বলে ও অভিযোগ পাওয়া যায়। ওই নির্যাতিত মহিলা স্বামীহারা গরিব মানুষ,বর্তমান তিনি থাকেন ঝিকরা গুচ্ছো গ্রামে।               এবিষয়ে বাবু মোল্লা, ও দিদার মোল্লার মাতুব্বর মোঃ রবি মোল্লার সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন এসব মিথ্যা কথা আমি থানায় আছি আপনি থানায় আসেন। এদিকে বাবু মোল্লা ও দিদার মোল্লার সাথে যোগাযোগ করার চেষ্টা করে পাওয়া যাই নাই এবিষয়ে লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি  বলেন এখন ও পর্যন্ত কোন অভিযোগ পায়নাই অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ