মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৩১ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বগুড়া ধুনট, টিএন্ডটি মোড়ে ড্রেনের কাজ বছর পার হয় শেষ হয়না।
/ ১০৮ বার
আপডেট সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১, ২:৫৮ অপরাহ্ন
ধুনট (বগুড়া) প্রতিনিধি #
বগুড়া জেলার ধুনট পৌরসভার টিএন্ডটি মোড়ের রাস্তার পাশ দিয়ে পানি নিষ্কাশনের ড্রেনের কাজ পৌরসভা নির্বাচনের আগে বছর পার হয়ে যায় এখনো শেষ হয়নি। ফলে ব্যাস্ততম এ রাস্তায় প্রায় দুর্ঘটনার শিকার হতে হয় পথচারী, অটোভ্যান চালক সহ বিভিন্ন প্রকার যানবাহনের। ড্রেনের কাজ শেষতো হচ্ছেই না পাশাপাশি ড্রেনের দুপাশে মাটি ভরাট না করার দরুন সাধারণ জনগনের বেশ ভোগান্তি হচ্ছে। ড্রেনের পাশে কাঠের ফার্নিচার তৈরি কারখানার সবুজ, পাশা বলেন অনেকদিন হয়ে গেলো ড্রেনের কাজ শেষ হচ্ছে না, কি কারণে শেষ হচ্ছে না – তা তারা জানেনা। কবে শেষ হবে সেটারও খবর তারা পায়নাই।
ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ্ এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে, জনগণের ভোগান্তির কথা স্বীকার করে বলেন – পৌরসভার উন্নয়ন মুলুক কর্মকাণ্ডের মধ্যে ধারাবাহিকতায় কাজকর্ম এগুচ্ছে। টি এন্ড টি মোড়ের সমস্যার কথা উনি দেখেছেন এবং শুনেছেন। সাংবাদিকদের সাথে কথা বলার সময় মেয়র জানান অন্তত ড্রেনের দুপাশে মাটি ভরাট করে, যেভাবে জনগণ আপাতত চলতে পারেন সে ব্যাবস্থাটুকু তিনি কুড়িদিন থেকে একমাসের মধ্যে করে দেবেন।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ