শুক্রবার, ১৩ মে ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
মাদারভ্যাসেল থেকে সমুদ্রে পরে সার্ভেয়ারের মৃত্যু।।
/ ১৬২ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ১:১৩ অপরাহ্ন
কলাপড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় মাদারভ্যাসেল থেকে সমুদ্রে পরে শামীম ফয়েজ (৬৫) নামের এক সার্ভেয়ারের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত শামীম ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩ নম্বর সেক্টরের মৃত আবুল ফয়েজের ছেলে। সে খুলনা খালিসপুর এলাকার মেসার্স অ্যাসারটিভ ভ্যালিউয়ারস প্রাইভেট লিমিটেড সার্ভে কম্পানির সার্ভেয়ার ছিলেন। বুধবার পটুয়াখালী কাস্টমস অফিসের হয়ে গভীর সমুদ্রে সার্ভে করতে গিয়েছিলেন তিনি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শামীম বুধবার সকালে পায়রা ১৩২০ মেগাওয়াট তাপ বিদ্যুৎ কেন্দ্রের জেটি থেকে সোনার বাংলা নামের একটি লাইটার জাহাজে রাবনাবাদ চ্যানেলের পায়রা বন্দরের ফেয়ার বয়া(রাবনাবাদ নদী থেকে ৩০ নটিক্যামাইল গভীরে) এলাকায় যায়। সেখানে ইন্দোনেশিয়ার বালিকপাবন বন্দর থেকে আগত কয়লবাহী মাদারভ্যাসেল ‘এমভি নেরাইডায়’ কয়লা পরিমাপ করতে উঠেন। পরে কয়লা পরিমাপ শেষে ওই মাদারভ্যাসেল থেকে লাইটার জাহাজে ওঠার সময় তিনি পা পিচলে সমুদ্রে পরে যায়। কিছুক্ষন পর দুই জাহাজের নাবিকরা তাকে উদ্ধার করে সন্ধ্যায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
কলাপাড়া থানার ওসি মো.জসিম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ