শুক্রবার, ১৩ মে ২০২২, ০৯:০২ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কৈমারীতে বিজয় দিবস পালিত
/ ১৭৬ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১, ৮:০২ পূর্বাহ্ন

 

আরিফুল ইসলাম আরিফ

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে কৈমারীতে বিজয় দিবস পালিত হচ্ছে। দিবসের প্রথম প্রহরে বাজারের মোড়ে স্বাধীনতার স্মৃতিস্তম্ভ অর্জনে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ আওয়ামীলীগ কৈমারী ইউনিয়ন শাখা সভাপতি মোঃ সাইদার রহমান (মাষ্টার) ও কৈমারী ইউনিয়নের সেক্রেটারী মোঃ সিরাজুল ইসলাম বিভিন্ন সরকার-বেসরকারি রাজনৈতিক, সামাজিক, সাংষ্কৃতিক ও পেশাজীবী সংগঠন।
ভোরে অর্জন চত্বরে বিজয় তোপধ্বনি ও এক মিনিটের নিরবতার মধ্য দিয়ে শুরু হয় বিজয় দিবসের আনুষ্ঠানিকতা। এসময় উপস্থিত ছিলেন স্হানীয় নেতাকর্মী সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, সংস্থা ও সংগঠন প্রতিনিধিরা।

অপরদিকে জলঢাকা বঙ্গবন্ধু চত্বরে এমপি মেজর সোহেল রানা নেতৃত্বে জলঢাকা উপজেলা ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন। পরে মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনপি, জাসদ, বাসদ, কমিউনিস্ট পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের সহযোগী অঙ্গসংগঠন ছাড়ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, পেশাজীবী ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পুষ্পমাল্য অর্পণ করে।

বিজয় দিবস উপলক্ষে সকাল দশটায় কৈমারী স্কুল,কৈমারী কিন্ডারগার্টেন, কৈমারী দাখিল মাদ্রাসা, গালর্স স্কুল সহ বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে র্যালি বের হয়। এছাড়াও জলঢাকা জেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, স্কুল-কলেজ-মাদরাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে পতাকা তোলা, আলোচনা সভা, দোয়া মাহফিল, ক্রীড়া ও চিত্রাংকন প্রতিযোগিতাসহ নানা আয়োজনও চলছে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ