মঙ্গলবার, ১০ মে ২০২২, ০৮:০৭ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
নৌকার কর্মীদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর ৬ কর্মী আহত।।
/ ১২১ বার
আপডেট সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ১:৩৪ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতিকের সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের তিন নারীকর্মী সহ ৬জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার টিয়াখালী ইউপির পশ্চিম বাদুরতলী সেন্টার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে যায়।
স্থানীয় এবং আহতদের সূত্রে জানা যায়, আনারস প্রতিকের প্রার্থী মাহমুদুল হাসান সুজন মোল্লার ৫ কর্মী ব্যাটারী চালিত একটি অটোযোগে পশ্চিম বাদুরতলী এলাকায় লিফলেট বিতরন করছিল। এসময় সেন্টার এলাকায় পৌঁছলে নৌকা প্রতিকের প্রার্থী মশিউর রহমান শিমুর কর্মী সুমন এবং কামাল তালুকদারের নেতৃত্বে ১০/১২ জন তাদের উপর হামলা চালায়। এতে আনারস প্রতিকের কর্মী আলম সরদার(৬৫), শাকিব(২০), ঝুমুর (৩০),শাহানাজ (৩৫), নাজমা (৪৫) এবং অটো চালক আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসাপাতালে নিয়ে আসলে আলম সরদারকে ভর্তি দেয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী মাহমুদুল হাসান সুজন মোল্লা জানান, নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী নিজে শোডাউন দিয়ে দূরে দাড়িয়ে থেকে ৩টি মটোরসাইকেলে কর্মী পাঠিয়ে আমার সমর্থক মুক্তিযোদ্ধা আলম সরদার এবং তিন মহিলা কর্মী সহ ৬ জনকে গুরুতর আহত করেছে। এছাড়াও তারা আমার প্রচার মাইক ভেঙ্গে দিয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান শিমু জানান, এটি সম্পুর্ন মিথ্যা এবং বানোয়াট। আমার কোন কর্মী সন্ধ্যায় ঐ এলাকায় যায়নি।
কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক অনুপ কুমার সরকার জানান, আহত আলম সরদারের কপালে ৩টি সেলাই দেয়া হয়েছে। তার ডান হাত ইনজুরি হয়েছে। এছাড়া আহত শাহানাজের ডান হাতের উপরের অংশে আহত হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে চিকিৎসা নিতে বলা হয়েছে।
কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ