মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
সাতক্ষীরায় অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ’র উদ্বোধন করলেন এমপি রবি
/ ৮৭ বার
আপডেট সময় : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ২:৫৯ অপরাহ্ন

সাতক্ষীরা প্রতিনিধি ঃ ‘শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা পরিস্থিতিতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে সাতক্ষীরা সদর খাদ্য গুদামে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ /২০২১-২২ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) বেলা ১২টায় সদর খাদ্য গুদাম প্রাঙ্গণে সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ জোহরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ /২০২১-২২ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
বিশেষ অতিথি হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. জাকির হোসেন, সদর উপজেলা ফুড ইন্সপেক্টর মো. হুমায়ুন বাসিদ, সদর উপজেলা খাদ্য গুদাম ইনচার্জ এ.এস.এম মঞ্জুরুল আলম, জেলা রাইচ মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল গফাফার, সহ-সভাপতি আলহাজ¦ আব্দুল খালেক, সদর উপজেলা রাইচ মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু, পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু প্রমুখ।
উল্লেখ্য এবছরে সরকার নির্ধারিত মূল্যে আমন ধান ২৭ টাকা কেজি দরে এবং সিদ্ধ চাল ৪০ টাকা কেজি দরে ও আতপ চাল ৩৯ টাকা কেজি দরে ক্রয় করা হচ্ছে। সাতক্ষীরা সদর উপজেলায় অভ্যন্তরীণ আমন চাল সংগ্রহ লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৩ হাজার ৬শ ৫৭ মেঃ টন এবং ধান সংগ্রহ লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১ হাজার ৪৮ মেঃ টন। জেলায় চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৭ হাজার ৩শ’ ৮৫মেঃ টন এবং ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৪ হাজার ৮শ’ ৯৮ মেঃ টন।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ