সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৫৭ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
/ ৬৩ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ৩:১৬ অপরাহ্ন

 

বাকেরগঞ্জ প্রতিনিধি//
বিএমএসএফ ও বাংলাদেশ সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির আয়োজনে বাকেরগঞ্জ বাস স্টান্ডে বিকেল ৪:৩০ মিনিটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়নের আ’ লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মনিরুল ইসলাম তালুকদার উপস্থিত থেকে তার বাহিনী নৌকার সমার্থক ভেবে সোমবার (২২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় মাধবখালী ইউনিয়নের নিউ মার্কেট বাজারে সাংবাদিকদের উপর অতর্কিত হামলা চালায়। এতে নোমান ডাকুয়া আমাদের নতুন সময়, মাইনুল বাংলাদেশ বার্তা, জাহিদ হাসান আলোর জগত সহ ৫ সাংবাদিক আহত হয়।

সাংবাদিকদের উপর অতর্কিত হামলা চালায়। এতে নোমান ডাকুয়া আমাদের নতুন সময়, মাইনুল বাংলাদেশ বার্তা, জাহিদ হাসান আলোর জগত সহ ৫ সাংবাদিক আহত হয়।

মানববন্ধনে বক্তব্যা রাখেন বাকেরগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক খান মোহাম্মদ সেলিম, বাকেরগঞ্জ উপজেলার বিএমএসএফ এর সভাপতি পলাশ হাওলাদর, সাধারন সম্পাদক রিয়াজ শরিফ, বাংলাদেশ সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি, জিয়াউল হক আকন, বাকেরগঞ্জ উপজেলার ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি গোলাম মোস্তফা, এ সময়ে আরো উপস্থিত থাকেন বাকেরগঞ্জ প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক অরুন দাস, সাংবাদিক জহিরুল হক আকন, সাংবাদিক আসাদুজ্জামান রাকিব, সাংবাদিক বেল্লাল হোসেন রিয়াজ, সাংবাদিক শামিম হাওলাদার, সাংবাদিক পবিত্র চক্রবতি,সাংবাদিক সহিদ হোসেন প্রমুখ।

সাংবাদিক নেতারা জানান, সাংবাদিক হামল কারিদের বিরুদ্ধে মৃর্জাগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে আসামিদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে সারাদেশব্যাপী কর্মসূচি গ্রহন করা হবে।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ