সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:৩০ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কুয়াকাটায় রাখাইন বৃদ্ধের রহস্য জনক মৃত্যু।।
/ ৮৪ বার
আপডেট সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১, ৩:৩৬ অপরাহ্ন

 

কলাপাড়া(পটুয়াখালী)পটুয়াখালী।।পটুয়াখালীর কুয়াকাটায় মং সুয়ে চিং(৬০) নামের এক রাখাইন বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল দশটার দিকে ঝাউবাগান সংলগ্ন এলাকায় গাছের সাথে গলায় দড়ি পেচানো অবস্থায় তার লাশ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। মৃত মং সুয়ে চিং কুয়াকাটা পৌরসভার কেরানিপাড়া এলাকার মৃত ক্রোং জাং মাতুব্বর’র পুত্র।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত আটটার দিকে স্ত্রীর সাথে অভিমান করে কাউকে কিছু না বলে সে বাসা থেকে বেড়িয়ে যায়। রাতে বাসায় না আসলে অনেক খোঁজাখুঁজির পরেও তাকে পাওয়া যায়নি। পরে স্থানীয়রা কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট থেকে ১কিলোমিটার পূর্বে ঝাউবাগান সংলগ্ন এলাকায় হাররা গাছের সাথে গলায় দড়ি পেচানো অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খন্দকার আবুল খায়ের জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এটি হত্যা না আত্নহত্যা নিশ্চিত হওয়া যাচ্ছে না। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানোর প্রক্রিয়া করা হচ্ছে।
###
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ