সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০১:৫২ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
রাজশাহীর বাঘায় মাদক সহ, রবি ভাণ্ডারী আটক।
/ ৫৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১, ৯:২৮ পূর্বাহ্ন

 

রাজশাহী প্রতিনিধি।

রাজশাহীর বাঘা থানায় পুলিশ মাদক সম্রাট রবিউল ইসলাম রবি ভাণ্ডারী কে মাদকসহ আটক করেছে।বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেনের দিকনির্দেশনায় গোপন তথ্যের ভিত্তিতে এসআই এম, স্বপন হোসেন এর নেতৃত্বে এএসআই সালজার,এএসআই সেলিম অবৈধ মাদকসহ রবি ভান্ভারী(৫১) কে আটক করে থানায় নিয়ে আসে।

থানা সূত্রে, মঙ্গলবার(১৬ নভেম্বর ) সকাল ৯ টায় উপজেলার ঐতিহাসিক মাজার এলাকা হতে মাদক সম্রাট রবিউল ইসলাম রবি ভান্ডারী(৫১) এর নিজ মোটরসাইকেল সীট কভারের নিচে লুকাইত অবৈধ মাদক উদ্ধার করা হয় বলে জানা যায়।

এস আই এম,স্বপন হোসেন জানান, গোপন তথ্যের ভিত্তিতে ওসি স্যারের দিক- নির্দেশক্রমে বাঘা মাজার এলাকার হতে এএসআই সালজার,এএসআই সেলিমসহ রবি ভান্ডারীর নীল রং এর আরটিআর১৬০ সিসি মোটরসাইকেলের সীটের নিচে লুকাইত রাখা হেরোইন ২৬ গ্রাম,গাঁজা ২শত গ্রাম,ইয়াবা ৪৪ পিচ এবং নগদ ১৪ হাজার ৯ শত টাকা ও মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়। আটককৃত রবি ভান্ডারী (৫১)উপজেলার উত্তর মিলিক বাঘা ( বানিয়াপাড়ার মৃত ইদ্রিস আলীর ছেলে।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, হেরোইন, গাঁজা,ইয়াবা মাদকসহ
এলাকার বিখ্যাত মাদক ব্যবসায়ী নামে পরিচিত রবি ভান্ডারী (৫১) কে আটক করা হয়েছে।তার বিরুদ্ধে আগের মাদক মামলাসহ বিভিন্ন ব্যবসায়ীদের হুমকি প্রদানের অভিযোগ রয়েছে। বাঘা থানা পুলিশ এখন মাদক নির্মুলে কোন আপোষ করে না।সমাজের যে ব্যক্তিই হোক মাদক কারবারী,বহন,সেবন কাউকে ছাড় দেওয়া হবে না।
মঙ্গলবার (১৬ নভেম্বর ) তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ