মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
উজিরপুর থেকে নিখোঁজ ২ কিশোরী কুয়াকাটায় উদ্ধার, আটক-২।।
/ ১২৩ বার
আপডেট সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১, ১:০৯ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি ।। কলাপাড়ার কুয়াকাটায় উজিরপুর থেকে নিখোঁজ হওয়া দুই কিশোরীকে ৪ দিন পরে উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। শনিবার রাত ১০টার দিকে কুয়াকাটা জিরো পয়েন্ট থেকে ওই দুই কিশোরীর সাথে থাকা আরাফাত হাওলাদার (২১) ও তামিম মাতুব্বর (১৯) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।
উদ্ধার হওয়া কিশোরীদের পরিবার সূত্রে জানা গেছে, গত বুধবার (১০ নভেম্বর) বাড়ি থেকে সপ্তম শ্রেণীতে পড়ুয়া দুই ছাত্রী স্কুলে যাওয়ার জন্য বের হয়। পরবর্তীতে তাঁরা আর বাড়িতে ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করে তাদেরকে না পেয়ে এক কিশোরীর বাবা উজিরপুর থানায় বুধবারই একটি সাধারণ ডায়েরি করেন।
উজিরপুর মডেল থানার(এস,আই)জি.এম আনিসুজ্জামান জানান, গত বুধবার উজিরপুর মডেল থানায় দুই কিশোরী নিখোঁজের একটি সাধারণ ডায়েরি হয়। সেই থেকে আমরা তাদেরকে বিভিন্ন ভাবে খুঁজতে থাকি। তথ্য প্রযুক্তির সহায়তায় নিশ্চিত হতে পারি তারা  কুয়াকাটায় অবস্থান করছে। পরে শনিবার মহিপুর থানা পুলিশের সহযোগিতায় কুয়াকাটা থেকে তাদেরকে উদ্ধার করা হয়। তিনি আরও জানান, ধারনা করা হচ্ছে তাঁরা প্রেম সংগঠিত কারনে পালিয়েছে। পরবর্তীতে জিজ্ঞাবাদ করে আইননুগ ব্যবস্থা নেয়া হবে।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল খায়ের জানান, শনিবার সারাদিন ধরে মহিপুর থানা পুলিশ ও গোয়েন্দা বিভাগের তৎপরতায় আমরা তাদেরকে উদ্ধার করি। পরবর্তীতে উজিরপুর থানা থেকে আসা টিমের কাছে তাদের চারজনকেই হস্তান্তর করা হয়েছে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ