সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:০৪ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
রামপালে উজলকুড় ইউপি চেয়ারম্যান জেডের হস্থক্ষেপে বাল্য বিবাহ বন্ধ
/ ৫৬ বার
আপডেট সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১, ৪:৫১ অপরাহ্ন

 

মোঃ আব্দুল্লাহ শেখ রামপাল বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালের ২নং উজলকুড় ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান মুন্সি বোরহান উদ্দিন জেডের হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ হয়েছে । রবিবার রাত ৯টায় উপজেলার চাঁদপুর গ্রামে এ ঘটনা ঘটে । সরেজমিনে গিয়ে জানা যায়, ওই গ্রামের কওছার মোড়লের পূত্র আব্দুল মান্নান মোড়ল (২২) গোপালগঞ্জ সদরের পশ্চিম নিজড়া গ্রামে কর্ম সূত্রে অবস্থান করতো। ৮ মাস আগে পশ্চিম নিজড়া গ্রামে জনৈক কৃষকের নাবালিকা কন্যা’র (১৩) সাথে মান্নানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে । সেই সূত্রধরে ওই নাবালিকা রবিবার (১৪ নভেম্বর) দুপুরে বাগেরহাটের রামপালে প্রেমিক মান্নানের বাড়িতে একা চলে আসে । তখন মান্নানের পরিবার দুজনের বিয়ে দেয়ার চেষ্টা করলে খবর পেয়ে চেয়ারম্যান মুন্সী বোরহানউদ্দিন জেড বাল্যবিয়ে বন্ধ করেন । পরে মেয়ের মা কে ডেকে অন্যান্য স্বাক্ষীর উপস্থিতিতে মায়ের হাতে হস্তান্তর করা হয় ।
এ ব্যাপারে মুন্সী বোরহানউদ্দিন জেড বলেন, আমি সংবাদ পেয়ে দ্রুত বাল্যবিয়ে বন্ধ করি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করে মেয়ের মা’কে ডেকে তার হাতে তুলে দেই ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন বলেন, আমি ঘটনাটি জেনেছি এবং স্থানীয় জনপ্রতিনিধি প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছেন ।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ