সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:১৯ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
সেচ্ছাসেবী সংগঠন KDR MCS-2021 এর পক্ষ থেকে ফ্রী কোরআন শিক্ষা স্বাস্থ্য উদ্বোধন
/ ১৯ বার
আপডেট সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১, ৩:৫০ অপরাহ্ন

 

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ
বরিশাল বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের ৪নং ওয়ার্ড KDR মানব কল্যাণ সংস্থা (MCS-2021) এর পক্ষ থেকে ওয়ার্ডের সকল ছোট্ট সোনামণিদের জন্য ফ্রী কোরআন শিক্ষা স্বাস্থ্য গত (৬ নভেম্বর) সকাল ৭ টায় ঢালমারা বেপারী বাইতুল আমান জামে মসজিদ মাদ্রাসায় শুভ উদ্বোধন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সংস্থার এডমিন প্যানেলের অন্যতম সদস্য জাতীয় সাংবাদিক সংস্থা বাকেরগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ রাব্বী মোল্লা, এডমিন প্যানেলের সদস্য মোঃ লোকমান হোসেন, সংস্থার অন্যতম সদস্য মোঃ জুয়েল হাওলাদার ও মোঃ মজিবুর রহমান বেপারী।

এলাকা বাসির পক্ষ থেকে উপস্থিত ছিলেন ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোঃ রুস্তম আলী হাওলাদার, মোঃ শামসুর আলম বেপারীসহ আরো অনেকে।

উক্ত মক্তবের শিক্ষক (১০) দশ জন ছাত্র ছাত্রীদের উপস্থিতিতে সকল কে নিয়ে দোয়া মোনাজাতের মাধ্যমে মক্তব উদ্বোধন করেন।

এসময় KDR মানব কল্যাণ সংস্থার এডমিন প্যানেলের অন্যতম সদস্য সাংবাদিক মোঃ রাব্বী মোল্লা বলেন আমাদের এই সংগঠনটি একটি অনলাভ জনক অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন আমরা এই সংগঠনের মাধ্যমে এলাকার গরীব-দুঃখী অসহায় মানুষের পাসে দাড়াবে এবং আমরা এরকম কোরআন শিক্ষার মক্তব ওয়ার্ডের প্রতিটি জামেমসজিদে করব পর্যায়ক্রমে ইনশাআল্লাহ।

আরো বলেন সকলে আমাদের এই সংগঠনের জন্য দোয়া করবেন আপনাদের দোয়া ও সহযোগিতায় মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমরা যেন সবসময় এই সংগঠনের মাধ্যমে মানব সেবায় কাজ করতে পারি।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ