সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:২৩ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
মাটির গর্ত থেকে বেড়িয়ে আসছে দুর্গন্ধযুক্ত ধোঁয়া, জনমনে আতঙ্ক। 
/ ৬৯ বার
আপডেট সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১, ২:০৪ অপরাহ্ন
বগুড়া ধুনট,  মাটি থেকে দুর্গন্ধযুক্ত ধোঁয়া নির্গত, জনমনে আতঙ্ক।
মোঃ হেলাল উদ্দিন সরকার ,ধুনট (বগুড়া) প্রতিনিধি//
বগুড়া জেলার ধুনট, মাটি থেকে দুর্গন্ধযুক্ত ধোঁয়া নির্গত হচ্ছে। ঘটনাটি উপজেলার মথুরাপুর ইউনিয়নের শ্যামগাঁথি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশে কাঁচা রাস্তা সংলগ্ন এলাকায়।
প্রত্যক্ষদর্শীর বরাতে জানা যায়, বেশ কয়েক দিন হলো স্কুল সংলগ্ন রাস্তা দিয়ে চলাচলকালে পায়ে অতিরিক্ত গরম অনুভূত হয়। আশ্চর্যজনক এই সংবাদ ছড়িয়ে পড়লে দূরদূরান্ত এলাকা থেকে আবাল বৃদ্ধ বনিতা ঘটনাটি স্বচক্ষে পরখ করতে ছুটে আসেন। স্থানীয় উৎসুক যুবকেরা কৌতুহল উদ্দীপক মেটাতে মাটি খুঁড়তে শুরু করেন। মাটি যতো গভীর করে খুঁড়তে থাকেন ধোঁয়ার মাত্রা ততই বাড়তে থাকে। মাটির নিচে জ্বালানি গ্যাসের মজুদ আছে কিনা তা যাচাই করতে আগুন জ্বালিয়ে পরীক্ষা করেন। কিন্তু নির্গত ধোঁয়া থেকে কোন আগুনের উৎপত্তি হয় নাই। উদ্বুদ্ধ এই ঘটনায় স্থানীয় জনমনে আতঙ্ক বিরাজ করছে।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ