বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:২৪ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বাকেরগঞ্জে এমপি রতনা’র ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার শারদীয় ৭৪টি পূর্জা মন্দিরে অনুদান প্রদান
/ ৮০ বার
আপডেট সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

 

বাকেরগঞ্জ প্রতিনিধি-
শারদীয় দূর্গা পূর্জা উপলক্ষে বাকেরগঞ্জ উপজেলার ৭৪ টি পূর্জা মন্দিরে সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহানা রতনার ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পূর্জা মন্দিরে ১০ হাজার টাকা করে নগদ অনুদান প্রদান করা হয়েছে।

রবিবার বিকেল সাড়ে ৩ টায় পৌরসভার সাহেবগঞ্জস্থ পল্লী ভবনে এমপি বেগম নাসরিন জাহান রতনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই অনুদান বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন। তিনি সকল হিন্দুদের শারদীয় দূর্গা পূর্জার শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায়, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শংঙ্কর চন্দ্র শীল, সাধারণ সম্পাদক অমল চন্দ্র দাস শিবু, উপজেলা হিন্দু, বৌদ্ধ,খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি সুনীল দাস ঝন্টু, উপজেলা জাতীয় পাটির নব-নির্বাচিত সহ-সভাপতি মানিক হোসেন হাওলাদার, যুগ্ম-সাধারণ সম্পাদক বিপ্লব চন্দ্র মিত্র, শহিদুল ইসলাম হাওলাদার, দপ্তর সম্পাদক ফিরোজ আলম প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন পূজা মন্দির থেকে আগত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ