বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:১১ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কচুয়ায় অটোচালক মাসুদ মোল্লা হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন
/ ৫৬ বার
আপডেট সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১, ১:৫৮ অপরাহ্ন

জিসান আহমেদ নান্নু,কচুয়া \
কচুয়া উপজেলার শাসনপাড়া গ্রামের অটোচালক মাসুদ মোল্লার (১৮) হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। গতকাল শনিবার বিকালে শাসনপাড়া মোল্লা বাড়ি হাফেজীয়া মাদ্রাসা সামনে এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়। মানব বন্ধনে বক্তব্য রাখেন- শাসনপাড়া গ্রামের অধিবাসী অধ্যাপক করিমুল আহসান,আবুল কালাম মোল্লা, ডা. হুমায়ুন মোল্লা,ইউপি সদস্য ছাদেক পাটওয়ারী,ছাত্রলীগ নেতা আলামিন মোল্লা,সাংস্কৃতিক কর্মী জিসান আহমেদ নিহতের বাবা রুহুল আমিন মোল্লা,মা খুকি বেগম,ভাই হাবিব মোল্লা ও বোন মরিয়ম বেগম।
বক্তারা অবিলম্বে মাসুদ মোল্লার হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবী জানান। পরে মিছিলটি শাসনপাড়া এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উত্তর শিবপুর মোড়ে প্রতিবাদ সভায় মিলিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে এলাকার বিভিন্ন শ্রেণি পেশার শতশত নারী পুরুষ অংশ নেয়।
উল্লেখ্য, শাসনপাড়া গ্রামের মোল্লা বাড়ির মাসুদ মোল্লা পাশ^বর্তী বাড়ির নবীর হোসেনের ছেলে শাওন (২৫) এর সাথে শনিবার পাওনা ১ হাজার টাকা নিয়ে বাকবিতন্ডা হয়। পরদিন রবিবার শাওন মাসুদ মোল্লাকে তার পাওনা বুঝিয়ে দেওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নেয়। ওই দিন বিকালে স্থানীয়রা মাসুদের লাশ ভাসমান অবস্থায় শাসনপাড়া গ্রামের রেনু পাটওয়ারীর পুকুরে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এ ঘটনায় মাসুদ মোল্লা বাবা রুহুল আমিন বাদী হয়ে শাওনকে প্রধান আসামী করে কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ০২ (১০) ২১।

 

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ