সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৪৯ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
পুনরায় নৌকার হাল ধরতে চান সাবেক ছাত্রলীগ নেতা সুজন মোল্লা।।
/ ২৫ বার
আপডেট সময় : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১, ১:২৫ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,০৮অক্টোবর।। পটুয়াখালীর কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন ক্ষন ঠিক হয়নি। আগে ভাগেই মাঠ দাপিয়ে বেড়াচ্ছে একাধিক সম্ভাব্য প্রার্থীরা। তবে নৌকার হাল ধরতে মাঠে নেমেছে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো.মাহমুদুল হাসান সুজন মোল্লা। তার সমর্থকদের নিয়ে প্রতিদিন চালাচ্ছেন গন সংযোগ। ওই ইউনিয়নের গ্রামে গ্রামে ঘুরে তিনি বিভিন্ন শ্রেনী পেশার মানুষজনদের সাথে করছেন কুশল বিনিময়। বৃহস্পতিবার রাতে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাবার আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় তিনি বলেন, ছাত্রলীগের রাজনীতি সুবাদে চার দলীয় জোট বিএনপি জামায়াত সরকারের ষড়যন্ত্রের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে বহু মামলা ও হামলার শিকার হয়েছি। আওয়ামীলীগের দু:সময়ে সহযোগী সংগঠনের কর্মী হিসেবে সক্রিয় ভূমিকা পালন করেছি। আমি শোসক হতে চাইনা, জনগনের সেবক হতে চাই। এলাকার প্রতিটি মানুষ এখন পরিবর্তন চায়।
সাবেক এ ছাত্র নেতা ১৯৯৪ সালে কলাপাড়া উপজেলা শাখা ছাত্রলীগ সদস্য থেকে ছাত্র রাজনীতিতে হাতে খড়ি দেয়। এর পর ১৯৯৯ সালে সাংগঠনিক সম্পাদক, ২০০৩ সালে সাধারণ সম্পাদক, ২০১০ সালে সভাপতি নির্বাচিত হয়ে দক্ষতার সাথে সংগঠনের সকল কার্যক্রম সফলভাবে পালন করেছেন। ২০১১ সালে ২নং টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে জেলার সর্বকনিষ্ট চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার দায়িত্বকালে ইউনিয়নে সন্ত্রাস চাঁদাবাজি, ভূমিদস্যু,শালিস বানিজ্য বন্ধ ও সরকারি খাল দখল মুক্ত ছিলো। অতীতের অভিজ্ঞতা কাজে লাগিয়ে মানবতা জননী দেশ রতœ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার সংগ্রামে জীবন বাজী রেখে কাজ করে যাবেন বলে তিনি জানিয়েছেন।
এছাড়া করোনাকালীন সময় এলাকায় অসহায় মানুষর পাশে থেকে সাহায্য সহযোগিতা করেছেন। আর সাবেক এই ছাত্র নেতা নৌকার হাল ধরতে ইতোমধ্যে তিনি মাঠে নেমে পড়েছেন।
মতবিনিময় অনুষ্ঠানে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো.শাহাজাদা মোল্লা,সাবেক ছাত্রলীগ নেতা সোহাগ মোল্লাসহ টিয়াখালী ইউনিয়নের বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।
###
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ