সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৫৭ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
পটুয়াখালীতে ভয়াবহ আগুনে শতাধিক দোকান পুড়ে ছাই
/ ৮৯ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১, ৭:২৬ পূর্বাহ্ন

 

পটুয়াখালী শহরের নিউ মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত একশ দোকান ভস্মীভূত হয়েছে। বুধবার (৬ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে ওই মার্কেটের কোনো একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়।

খবর পেয়ে পটুয়াখালী থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটসহ জেলার কলাপাড়া উপজেলা এবং বরিশালের বাকেরগঞ্জ ও মির্জাগঞ্জ উপজেলা থেকে মোট ৬টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এই অগ্নিকাণ্ডে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতির হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

স্থানীয় লোকজন ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, রাত রাত ২টার দিকে মার্কেটের কোনো একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন পাশের দোকানগুলোতে তা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কিন্তু তার আগে মুদি-মনোহারি, চালের আড়ৎ, রঙয়ের দোকানসহ শতাধিক ব্যাবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে। কয়েকটি দোকান থেকে কিছু মালামাল উদ্ধার করলেও বেশিরভাগই পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, আগুনের সূত্রপাতের সঠিক কারণ এখনো জানা যায়নি।

এদিকে ঘটনার পর পটুয়াখালী জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ