রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:৩১ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সাতক্ষীরায় অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ’র উদ্বোধন করলেন এমপি রবি সাতক্ষীরা আশাশুনির ১১ ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন যারা নড়াইলের লোহাগড়া ইউপি নির্বাচন উপলক্ষে মত বিনিময় সভায় বক্তব্য রাখছেন এসপি প্রবীর কুমার রায় নড়াইলে ১৮০ পিস ই-য়া-বা ট্যাবলেট ইয়াবা সহ গ্রেফতার ১ কলাপাড়ায় প্রাথমিকের দু’প্রধান শিক্ষক সহ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে আদালতে মামলা।। কলাপাড়ায় মহিব্বুর রহমান এমপি প্রথম বিভাগ ক্রিকেট টূর্ণামেন্টের উদ্বোধন।।  ধুনটে নবনির্বাচিত চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন। মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
প্রকাশিত সংবাদের প্রতিবাদে বাকেরগঞ্জ উপজেলা আ.লীগ সহযোগী সংগঠনের প্রতিবাদ
/ ১৮৭ বার
আপডেট সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১, ৯:০০ পূর্বাহ্ন

 

বাকেরগঞ্জ প্রতিনিধি।।

বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়াকে জড়িয়ে  উদ্দেশ্যপ্রণোদিত অপপ্রচারের কারণে বাকেরগঞ্জ উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, কৃষক লীগ,সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগ সহ সকল রাজনৈতিক সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং সর্বস্তরের জনগণের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ায় তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন ।

গত ০২/১০/২০২১-ইং শুক্রবার বরিশালের স্থানীয়  পত্রিকা সহ অনলাইন পোর্টালে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য একদল কুচক্রী মহল উদ্দেশ্যপ্রণোদিত হয়ে সাংবাদিকদের ভুল তথ্য প্রদান করে “সরকারি ভবন দখল করে স্কুল পরিচালনা” নামক শিরোনামে অহেতুক সংবাদ প্রকাশ করেন ।

অথচ কিন্টারগার্ডেন পরিচালনা করা প্রতিষ্ঠানটি ভবনটি বাকেরগঞ্জ পৌরসভা দায়বদ্ধ নয়।

উক্ত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন বাকেরগঞ্জ উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ