বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:১৭ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত এমপি প্রার্থী হিসেবে লোকমান হোসেন ডাকুয়ার বিকল্প নেই
/ ২৬৫ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১:৪৬ অপরাহ্ন

 

রূপসী টিভি ডেক্স।।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল ৬ আসনে সুবিধাবঞ্চিত বাকেরগঞ্জবাসির ভাগ্য পরিবর্তনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া কে ঘিরে এমপি প্রার্থী হিসেবে দেখতে উপজেলার সর্বস্তরের জনগণ,নেতাকর্মী সমর্থকদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

বাকেরগঞ্জ পৌরসভায় মেয়র হিসাবে লোকমান হোসেন ডাকুয়া নির্বাচিত হওয়ার পর থেকে ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রেখেছেন। আধুনিক বাকেরগঞ্জ পৌরসভার রূপকার, বাকেরগঞ্জ পৌর সভার তৃতীয়বারের মতো নির্বাচিত মেয়র, উপজেলা আওয়ামীলীগের দুই বারের সফল সাধারণ সম্পাদক এর দায়িত্ব গ্রহণের মধ্য দিয়ে ১৪ টি ইউনিয়নে গড়ে তুলেছেন আওয়ামী লীগ রাজনীতির শক্ত সাংগঠনিক বলয় । প্রত্যেকটি ইউনিয়নে রয়েছে লোকমান হোসেন ডাকুয়ার অবাধ বিচরণ। বাকেরগঞ্জ সাংগঠনিকভাবে আওয়ামী লীগকে একটি সুসংগঠিত শক্তিশালী দল হিসেবে প্রতিষ্ঠা করেছেন তিনি।

অথচ স্বাধীনতার পর থেকে শুধু একবার আলীগের নির্বাচিত সংসদ সদস্য ছিল এই আসনে। একারনে আওয়ামীলীগ সরকারের তেমন কোন উল্লেখযোগ্য উন্নয়নের ছোঁয়া এনে দিতে পারেননি বাকেরগঞ্জ বাসির মাঝে। আর এর সব চেয়ে বড় কারন আওয়ামী লীগ থেকে সমর্থিত কোন এমপি প্রার্থী না থাকায়। যারা দীর্ঘদিন ক্ষমতায় থেকেও ১৪ টি ইউনিয়নের রাস্তাঘাটের উন্নয়ন করতে পারেনি তাদের থেকে মুখ ঘুরিয়ে নিয়েছে উপজেলাবাসী। রঙ্গশ্রী ইউনিয়নের বাসিন্দা শাহাদৎ হোসেন জানান, যাহারা জনগণের চাহিদার কথা না ভেবে নিজেদের চাহিদা নিয়ে ব্যস্ত থাকেন তাহাদের থেকে এলাকার উন্নয়ন কখনোই আশা করা যায় না।

উপজেলা আওয়ামেলীগের সাংগঠনিন সম্পাদক মনির হোসেন ডাকুয়া জানান, ক্ষমতাসীন দল বার বার ক্ষমতায় থেকেও বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা তৃণমূলের সুবিধাবঞ্চিত, আর এর কারণ ক্ষমতাসীন দলের সংসদ সদস্য না থাকা। জাতীয় পার্টি থেকে বারবার সংসদ সদস্য নির্বাচিত হলেও তারা কখনোই আওয়ামী লীগ নেতাকর্মীদের খবর রাখেন না। অথচ নির্বাচন এলেই নৌকা-লাঙ্গল ভাই ভাই কাজের বেলায় খবর নাই।

পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম জানান, আধুনিক বাকেরগঞ্জ পৌরসভার রূপকার, লোকমান হোসেন ডাকুয়া বাকেরগঞ্জ পৌরসভাকে তৃতীয় শ্রেণী থেকে প্রথম শ্রেণীতে উন্নিত করেছে। এবং তার কর্মের ফল তিনি পৌরবাসির কাছ থেকে পেয়ে ধন্য হচ্ছেন। এখন শুধু পৌরসভার মধ্যেই নয় পুরো উপজেলার জনসাধারণ বাকেরগঞ্জের উন্নয়নের জন্য লোকমান হোসেন ডাকুয়াকে এমপি প্রার্থী হিসেবে পেতে চায়।

অপরদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশকিছুদিন ধরে আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে লোকমান হোসেন ডাকুয়াকে সংসদ সদস্য পদে মনোনয়নের দাবী জানিয়েছেন অনেকেই।

এ বিষয়ে পৌর মেয়র ও উপজেলা আলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন ডাকুয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, সংসদ সদস্য পদে মনোনয়ন সম্পূর্ণ দলের ব্যাপার, দল যদি মনে করে ‍আমাকে মনোনয়ন দিবে তা হলে আশাকরি এই আসনটিতে আবরো নৌকার বিজয় হবে। আমার রাজনীতির সূচনা থেকে রাজপথে সকল আন্দোলন সংগ্রামে ও সাধারণ মানুষের পাশে ছিলাম এবং থাকব। মাননীয় প্রধানমন্ত্রীর হাতধরে বঙ্গবন্ধুর সোনর বাংলা গড়তে আমরা বদ্ধপরিকর।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ