বুধবার, ১৮ মে ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কলাপাড়ায় ইলিশ সম্পদ উন্নয়ন এবং মা ইলিশ সংরক্ষণে টাস্কফোর্স কমিটির সভা।।
/ ৮৪ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩৮ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যাবস্থাপনা প্রকল্পের আওতায় ইলিশের প্রজনন মৌসুম উপলক্ষে সচেতনতা সভা। একই সাথে মা ইলিশ সংরক্ষণ অভিযান-২০২১ উপলক্ষে উপজেলা টাস্কফোর্স কমিটির সভা এবং সমাজ সেবা কতৃক আয়োজিত, সুদমূক্ত ক্ষুদ্রঋণ বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের বাস্তবায়নে সচেতনতা সভাটি এবং উপজেলা প্রশাসন আয়োজিত মৎস্য অধিদপ্তর এবং ওয়ার্ল্ডফিস এক্টিভিটি প্রকল্পের বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির সভাটি অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.শহিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুল খান, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভিন সীমা, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অপু সাহা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো.মিজানুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.মোখলেছুর রহমান এবং উপজেলা টাস্কফোর্স কমিটির সদস্যবৃন্দ।
এ সময় ৪ অক্টোবর থেকে শুরু করে ২৫ অক্টোবর পর্যন্ত ইলিশের প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণের লক্ষ্যে ২১ দিনের কর্মসূচি পালনে করনীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। ইলিশ সম্পদ উন্নয়ন এবং মা ইলিশ সংরক্ষণে টাস্কফোর্স কমিটির সদস্যরা তাদের মূল্যবান মতামত ব্যক্ত করেন। ৪ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত ইলিশ আহরণ বন্ধ থাকায় সংকটকালীন সময় জেলেদের সুদমুক্ত ক্ষুদ্রঋন দানের মাধ্যমে স্বাবলম্বী করার বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। 

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ