সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান’র বিদায় সংবর্ধনা।। 
/ ৫৫ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:০৫ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে কুয়াকাটা সৈকতের বালিয়াড়িতে বিশ্ব পর্যটন দিবস’র সাংস্কৃতিক মঞ্চে কুয়াকাটা হোটেল মোটেল ওনার্স এসোসিয়েশন, ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) এবং কুয়াকাটা পৌরসভার পক্ষ থেকে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দীর্ঘদিন কর্মরত ওসিকে বিদায়ী সংবর্ধনা এবং সেই সাথে মহিপুর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ খায়ের কাওসার দায়িত্ব গ্রহনে শুভেচ্ছা জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌরসভার মেয়র আনোয়ার হাওলাদার, কাউন্সিলর মনির শরীফ এবং শহিদ দেওয়ান, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, টোয়াক সদস্য জহিরুল ইসলাম মিরন এবং আবুল হোসেন রাজু, কেএম বাচ্চু এবং কুয়াকাটা হোটেল মোটেল অনার্স এসোসিয়েশন’র প্রতিনিধিগণ।
বিদায়ী ওসি মো.মনিরুজ্জামান বলেন, যেখানেই থাকিনা কেন মহিপুর থানা এবং কুয়াকাটাকে ভূলতে পারবনা। এখানকার সবাই যেভাবে আপন করে নিয়েছে তা অনেকদিন মনে থাকবে।
কুয়াকাটা পৌরসভার মেয়র আনোয়ার হাওলাদার বলেন, ওসি মনিরুজ্জামান দীর্ঘদিন ধরে সুনামের সাথে দ্বায়িত্ব পালন করে বদলিজনিত কারণে পটুয়াখালী সদর থানায় যাচ্ছেন। বিদায়ী ওসির সফলতা কামনা সহ নবাগত ওসিকে কুয়াকাটা পৌরসভার পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ