সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কলাপাড়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দুই জনকে ৪৭ হাজার টাকা জরিমানা।। 
/ ৮১ বার
আপডেট সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ২:৫০ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দুই প্রতিষ্ঠান মালিককে ৪৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রবিবার বিকাল ৪.১৫টা থেকে শুরু করে ৫.৪৫ পর্যন্ত পৌর শহরের মঙ্গলসূখ রোড এবং সদর রোডে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এ অর্থদণ্ড দেয়া হয়। এ সময় মঙ্গলসূখ রোড়ের পটুয়াখালী বেকারির মালিক মো.নজরুল ইসলামকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ এবং ৪৩ ধারায় ৪০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অপরদিকে সদর রোডের ফাস্ট ফুডের দোকান এ আর ট্রেডার্স’র স্বত্ত্বাধিকারী মো.ইয়াকুবকে একই আইনের ৩৭ এবং ৫১ ধারায় ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কলাপাড়া এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জগৎ বন্ধু মন্ডল।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জগৎ বন্ধু মন্ডল আজকের পত্রিকাকে জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দুই জনকে ৪৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ