বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:২২ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
ককটেল ও দেশীয় অস্ত্রসহ আশাশুনির লাকীকে গ্রেপ্তার করেছের র‌্যাব
/ ১৩৩ বার
আপডেট সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ২:৩৫ অপরাহ্ন

 

সাতক্ষীরা প্রতিনিধি ঃ দেশীয় অস্ত্র ও গোলাবারুদ মজুদ রাখার অভিযোগে সাতক্ষীরার আশাশুনি শ্রীউলা থেকে লাকী বাহিনীর প্রধান আলাউদ্দিন সরদার ওরফে লাকী সরদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার ভোর রাত দুই টার দিকে শ্রীউলা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরিবারের সদস্যদের অভিযোগ, আগামি ইউপি নিবাচনকে ঘিরে পরিকল্পিতভাবে তাকে গ্রেপ্তার করানো হয়েছে।
গ্রেপ্তারকৃত আলাউদ্দিন সরদার ওরফে লাকী সরদার ওই গ্রামের মৃত বাবর আলী সরদারের ছেলে।
র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোঃ ইশতিয়াক হোসাইন জানান, শ্রীউলা গ্রামের আলাউদ্দিন সরদার ওরফে লাকি সরদারের বাড়িতে অস্ত্র ও গোলাবারুদ মজুদ রাখা হয়েছে এমন গোপন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়ির দরজায় ঝুলিয়ে রাখা একটি ব্যাগ থেকে জর্দ্দার কৌটায় জড়ানো দু’টি ককটেল সাদৃশ্য বস্তু ও চালের উপরে বস্তায় মোড়ানো কয়েকটি রাম দা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত লাকীর বিরুদ্ধে আশাশুনিসহ বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আশাশুনি থানায় সোপর্দ করা হবে বলে তিনি আরো জানান।
তবে তার স্ত্রী শ্রীউলা গ্রামের রেবেকা সুলতানা ময়না জানান, তার স্বামী বর্তমানে শ্রীউলা ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক। আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার স্বামী নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার জন্য চেষ্টা করে আসছিলেন। এটা মেনে নিতে পারছিলেন না শ্রীউলা ইউপি’র বর্তমান চেয়ারম্যান আবু হেনা শাকিল। তার স্বামী যাহাতে আগামি নির্বাচনে প্রতিদ্বন্দিতা না করতে পারেন সেই পরিস্থিতি তৈরি করার অংশ হিসেবে পরিকল্পিতভাবে বিভিন্ন মিথ্যা অভিযোগ করে তার স্বামীকে গ্রেপ্তার করানো হয়েছে।
তবে, শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা শাকিল লাকীর গ্রেপ্তারের বিষয়ে তিনি কিছু জানেন না দাবি করে বলেন, তিনি তিন দিন ধরে খুলনায় তার বোনের বাড়িতে থেকে পায়ের অপারেশনের জন্য চিকিৎসা নিচ্ছেন। তিনি আরো বলেন, আগামি ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করতে আগ্রহী মহিষকুড়ের মনিরুল কবীরের জমি দখল করাকে কেন্দ্র করে তিনি প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ করায় লাকীকে গ্রেপ্তার করা হতে পারে বলে তিনি ধারনা করছেন।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ