রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:০৯ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সাতক্ষীরায় অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ’র উদ্বোধন করলেন এমপি রবি সাতক্ষীরা আশাশুনির ১১ ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন যারা নড়াইলের লোহাগড়া ইউপি নির্বাচন উপলক্ষে মত বিনিময় সভায় বক্তব্য রাখছেন এসপি প্রবীর কুমার রায় নড়াইলে ১৮০ পিস ই-য়া-বা ট্যাবলেট ইয়াবা সহ গ্রেফতার ১ কলাপাড়ায় প্রাথমিকের দু’প্রধান শিক্ষক সহ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে আদালতে মামলা।। কলাপাড়ায় মহিব্বুর রহমান এমপি প্রথম বিভাগ ক্রিকেট টূর্ণামেন্টের উদ্বোধন।।  ধুনটে নবনির্বাচিত চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন। মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বাকেরগঞ্জে নিয়ামতি ইউনিয়নে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী বাদশা নিজামী সকলের কাছে জনপ্রিয়
/ ১৩৩ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৯:৫২ পূর্বাহ্ন

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কার্যক্রম বুকে লালন করে বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ বাদশা নিজামী রয়েছেন তুমুল জনপ্রিয়তার শীর্ষে।

তিনি একাধারে যেমন বিশিষ্ট ব্যাবসায়ী তেমনি তার নির্বাচনী এলাকায় তিনি দানবীর হিসেবে পরিচিতি লাভ করেছেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতিতে অনুসারী ও আস্তাভাজন হিসেবে কাজ করে যাচ্ছেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন এই তরুণ উদীয়মান চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ বাদশা নিজামী। সারা দেশের ন্যায় দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন ইউপি চেয়ারম্যান প্রার্থীরা।

চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।আর এই আলোচনার কেন্দ্রবিন্দু হিসেবে বাদশা নিজামীর নাম রয়েছে সবার মুখে।

বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নের হেভিওয়েট সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বর্তমানে মোঃ বাদশা নিজামী এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন বলে সূত্র জানায়।

স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা যায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি ইতিমধ্যে তার নির্বাচনী এলাকায় সর্ব সাধারণ মানুষের নিকট আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন নিরলস ভাবে।সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের মধ্য তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি।

বাদশা নিজামী তার ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ। অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেন তাদের পাশে থাকে।

তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের কাজ করে যাচ্ছেন।সরজমিনে তার বিষয়ে খোঁজ নিলে জানাযায়,বাদশা নিজামী দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক আওয়ামী লীগ নেতারা বলে, আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ থেকে যদি তাকে দলীয় মনোনয়ন না দেওয়া হয় তাহলে এই ইউনিয়নের নৌকা মার্কার ভরাডুবি হওয়ার সম্ভাবনা বেশি ।বেশীরভাগ সময়েই এই জনবান্ধব নেতা নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে এবার ইউপি নির্বাচনে সব সময় কাছে পাবার জন্য এমন একজন যে বাদশা নিজামীকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

তিনি বলেন,আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি।

ইনশাআল্লাহ এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হব।এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎতেও পাশে থাকব।

এলাকাবাসির উদ্দেশ্যে করে বলেন- আমি যদি মহান আল্লাহুর রহমতে নির্বাচিত হই ও আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ও অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া ১৪নং নিয়ামতি ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ