বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৫২ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বাকেরগঞ্জের বিদ্যুতের লাইন চালু অবস্থায় খুটি স্থানান্তর করার সময় বৈদ্যুতিক শটে যুবকের মৃত্যু।
/ ২৭৩ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৯:১২ পূর্বাহ্ন

 

নিজস্ব প্রতিবেদক :

বকেরগঞ্জ উপজেলার মহেশপুরে বিদ্যুতের লাইন চালু রেখে বৈদ্যুতিক খুটি স্থানান্তর করার সময় মৃত্যু হলো মোঃ রাব্বি হোসেন (২৫) নামের এক যুবকের। পরিবার সুত্রে জানা যায় রাব্বি বাকেরগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের মোঃ তাজেম হোসেন এর পুত্র। ঠিকাদার মোঃ শাহদাত এর পরিচালনায় ২৩/০৯/২০২১(বৃহস্পতিবার) সকাল ৯ থেকে পল্লী বিদ্যুৎতিক খুটি স্থানান্তর করার জন্য কর্মীরা বিদ্যুৎতের লাইন চালু রেখে কাজ শুরু করে। আনুমানিক সকাল ১১.৩০ এর সময় বিদ্যুতের খুটির উপর থেকে তার কাটার জন্য রাব্বি উপরে উঠে। রাব্বি জানতো না বিদ্যুৎতের লাইন চালু আছে। তার হাত দেওয়ার সাথে সাথে সে আহত হয়ে উপরে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। মহেশপুর পল্লী বিদ্যুৎতের ইনর্চাজ লাইন বন্ধ করে রাব্বিকে উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার নাসরিন জাহান তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

উল্লেখ্য- বিদ্যুৎতের খুটির অবস্থান মহেশপুর সাইক্লোন সেল্টার জামে মসজিদ সংলগ্ন, যাহার মালিকানা প্রাণী সম্পদ অফিসের আওতায় রয়েছে। কিন্তু মোঃ হক তালুকদার অবৈধভাবে জমি দখলের পায়তারা চালাচ্ছে।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ