মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বগুড়া ধুনটে, ধানক্ষেত হতে মহিলা মেম্বারের মরদেহ উদ্ধার। 
/ ১৪২ বার
আপডেট সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৮ অপরাহ্ন
মোঃ হেলাল উদ্দিন সরকার, ধুনট বগুড়া থেকেঃ
বগুড়া জেলার ধুনটে ধানক্ষেত থেকে নিখোঁজ মহিলা মেম্বার রেশমা খাতুন (৩৮) এর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার বিকেল আনুমানিক ৫ টায় উপজেলার মথুরাপুর ইউনিয়নের কুরিগাতী গ্রামের ধানক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত রেশমা গোবিন্দপুর গ্রামের ফরিদুল ইসলাম এর স্ত্রী, মথুরাপুর ইউনিয়নের ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য।
            স্থানীয় সুত্রে জানা যায়, গত ১৮ সেপ্টেম্বর শেরপুর যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে অদ্যবদি পর্যন্ত ফেরেন নাই। পরিবারের লোকজন ও আত্মীয় স্বজন অনেক খোজাখুজি করেন। অতপর বুধবার বিকেলে পার্শ্ববর্তী কুরিগাতী গ্রামের মানুষ ধানক্ষেতের মধ্যে একটি নারীর মরদেহ দেখতে পেয়ে ধুনট থানার পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে মৃত রেশমার পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে মরদেহ সনাক্ত করেন। পুলিশ উপস্থিতিতে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে এবং ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করে। আইনি প্রক্রিয়া অব্যহত আছে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ