বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বগুড়া ধুনটে, ধানক্ষেত হতে মহিলা মেম্বারের মরদেহ উদ্ধার। 
/ ৯৫ বার
আপডেট সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৮ অপরাহ্ন
মোঃ হেলাল উদ্দিন সরকার, ধুনট বগুড়া থেকেঃ
বগুড়া জেলার ধুনটে ধানক্ষেত থেকে নিখোঁজ মহিলা মেম্বার রেশমা খাতুন (৩৮) এর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার বিকেল আনুমানিক ৫ টায় উপজেলার মথুরাপুর ইউনিয়নের কুরিগাতী গ্রামের ধানক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত রেশমা গোবিন্দপুর গ্রামের ফরিদুল ইসলাম এর স্ত্রী, মথুরাপুর ইউনিয়নের ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য।
            স্থানীয় সুত্রে জানা যায়, গত ১৮ সেপ্টেম্বর শেরপুর যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে অদ্যবদি পর্যন্ত ফেরেন নাই। পরিবারের লোকজন ও আত্মীয় স্বজন অনেক খোজাখুজি করেন। অতপর বুধবার বিকেলে পার্শ্ববর্তী কুরিগাতী গ্রামের মানুষ ধানক্ষেতের মধ্যে একটি নারীর মরদেহ দেখতে পেয়ে ধুনট থানার পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে মৃত রেশমার পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে মরদেহ সনাক্ত করেন। পুলিশ উপস্থিতিতে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে এবং ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করে। আইনি প্রক্রিয়া অব্যহত আছে।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ