বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:২৪ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
শিক্ষিকার চিকিৎসার জন্য মানবিক সাহায্য ” সংবাদ প্রকাশের পর মানবিক সাহায্য পেলো সান্তনা। 
/ ১১৯ বার
আপডেট সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ১:০৮ অপরাহ্ন
মোঃ হেলাল উদ্দিন সরকার, ধুনট বগুড়া থেকে ঃ
গত ১৩ সেপ্টেম্বর সাংবাদিক বন্ধু জিয়াউল হক এর অনুপ্রেরণায়, আমার দেয়া সংবাদের ভিত্তিতে ” শিক্ষিকার জন্য মানবিক আবেদন ” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি দৈনিক তৃতীয় মাত্রা, দৈনিক ভোরের সময় সহ আরোও বেশ করেকটি নিউজ পোর্টালে পাবলিশ হয় এবং বগুড়া জেলার ধুনট উপজেলা সহ অন্যান্য স্থান থেকে সাড়া পড়ে। আজ তারই ধারাবাহিকতায়,ধুনট মহিলা কলেজের  বেশ কিছু আদর্শবান,মানবিক শিক্ষক “মানুষ মানুষের জন্য ”
এই মন্ত্রে উজ্জীবিত হয়ে ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের শরীর চর্চা বিষয়ের শিক্ষিকা সান্তনা খাতুনের চিকিৎসা বাবদ আর্থিক সহায়তা প্রদান করতে পাশে এসে দাড়ান। ধুনট মহিলা ডিগ্রি কলেজের পক্ষে অধ্যক্ষ জনাব জিয়াউল হক হিরণ, প্রভাষক আনিছুর রহমান, হায়দার আলী হিন্দোল, রানাউল আমিন রানা, প্রদর্শক ছানোয়ার সহ আরোও কয়েকজন শিক্ষিকা সান্তনার হাতে একুশ হাজার নগদ টাকা তুলে দেন। সেই সাথে অধ্যক্ষ জিয়াউল হক হিরণ ও প্রভাষক আনিছুর রহমান সমাজের বিত্তবান তথা সকল শিক্ষক/শিক্ষিকাদের কে অসুস্থ শিক্ষিকা সান্তনার পাশে এসে দাঁড়ানোর আহ্বান জানান ও নীতিগত ভাবে পাশে দাড়ানো কামনা করেন।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ