মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বাকেরগঞ্জে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত
/ ২১৪ বার
আপডেট সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫৩ অপরাহ্ন

 

বাকেরগঞ্জ প্রতিনিধি//
পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়” এই স্লোগানে বাকেরগঞ্জের মহা সড়কে গাড়ির বেপরোয়া গতি, ট্রাফিক অব্যবস্থাপনা ও সড়ক দূর্ঘটনা রোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের দাবীতে রোববার ১৯ সেপ্টেম্বর সকাল ১১ টায় বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা তাসমিম হোসেন ডাকুয়ার উদ্যোগে এই মানব বন্ধনে বাকেরগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নিয়েছে। তাহারা দাবি জানান সড়ক দুর্ঘটনা রোধে বাকেরগঞ্জ সরকারি কলেজের সামনে মহাসড়কে গতিরোধক তৈরি করা হোক। এ সময়ে মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম ডাকুয়া।মানববন্ধন শেষে শিক্ষার্থীরা বাকেরগঞ্জ বাস স্ট্যান্ড থেকে শুরু করে সদর রোডে বিক্ষোভ মিছিল দেয়।

উল্লেখ্য, গত ১৭ সেপ্টেম্বর বরিশালের শহীদ আঃ রব সেরনিয়াবাত সেতু এলাকায় বাস ও মটর সাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে মটর সাইকেল আরোহী সহ বাকেরগঞ্জ জেএসইউ স্কুলের ২ শিক্ষার্থী নিহত হয়। এর কিছুদিন আগেও বাকেরগঞ্জ বাস স্ট্যান্ডে একটি যাত্রীবাহী বাস একজন ব্যবসায়ীকে গাড়ি চাপা দেয়। একের পর এক সড়ক দুর্ঘটনায় কেড়ে নিচ্ছে মানুষের প্রাণ। মহাসড়ক বাকেরগঞ্জে এখন আতঙ্কে পরিণত হয়েছে।

এর প্রতিবাদে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীরা এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল আয়োজন করে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ