বুধবার, ১৮ মে ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়নে আওয়ামেলীগ নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন
/ ৫৪ বার
আপডেট সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১, ২:৫৩ অপরাহ্ন
বাকেরগঞ্জ প্রতিনিধি//
বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নে ১৮ সেপ্টেম্বর বিকেল ৪ টায় নিয়ামতি আওয়ামেলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিয়ামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাকেরগঞ্জ উপজেলা আাওয়ামীলীরের উপদেষ্টা মন্ডলীর সদস্য রুহুল আমিন (মাসুম মাষ্টার)। তিনি জানান, নিয়ামতি ইউনিয়ন আওয়ামী লীগের প্রায় ৩০ বছর সাধারণ সম্পাদক দায়িত্বে থাকা বাবু বিমল চন্দ্র সাহা সহ ইউপি সদস্য আলমগীর হোসেন মৃধা, ইউপি সদস্য বিমল চন্দ্র দাস, আওয়ামেলীগ ও অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির চেয়ে ইউনিয়ন বাসীর পক্ষ থেকে দাবি জানান।
তিনি আরো জানান, একটি সংঘবদ্ধ চক্র ভূমিদস্যু শাহজাহান মৃধা (দরবেশ) নিয়ামতি বাজারে অবৈধভাবে জমি দখল করে আসছে। ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা প্রতিবাদ করায় উদ্দেশ্য প্রণোদিতভাবে ১৪ জনের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা দায়ের করে। হত্যার আপরাধে চাকরীচ্যুত শাজাহান মৃধার সরযন্ত্রের শিকার বিমল চন্দ্র সাহা বাংলাদেশ আওয়ামীলীগ,নিয়ামতি ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক, সাবেক প্রধান শিক্ষক ও সভাপতি চামটা কৃষ্ণনগর মাধ্যমিক বিদ্যালয়। তিনি দীর্ঘ ৩৫ বছর চামটা কৃষ্ণনগর মাধ্যমিক বিদ্যালয় এ শিক্ষকতা করেছেন। ৭৫ পরবর্তী বঙ্গবন্ধু হত্যাকান্ডের পর যখন আওয়ামী লীগের নাম কেউ মুখে আনতে পারতনা সেই দুঃসময়ে প্রয়াত আওয়ামী লীগ নেতা ইউসুফ আলী হাওলাদার এর সাথে কাঁধে কাধ মিলিয়ে দল কে টিকিয়ে রাখার গুরু দায়িত্ব পালন করেছেন। এই মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির চেয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।
এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত থাকেন মো : রুহুল আমিন শরীফ মাসুম মাস্টার চেয়ারম্যান,সৈয়দ সুলতান হোসেন সাবেক সাংগঠনিক সম্পাদক বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, মোঃ জয়নাল আবেদীন হাওলাদার সাবেক সাংগঠনিক সম্পাদক বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা রুস্তম আলী, উপজেলা আওয়ামী লীগ নেতা ইউসুফ মল্লিক, মো: জিয়াউদ্দিন খান শামিম স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক যুবলীগ, বাকেরগঞ্জ উপজেলা শাখা, মো: বাদশা নিজামী সাবেক বাকেরগঞ্জ ছাত্রলীগ নেতা, মো: সালাউদ্দিন হাওলাদার সভাপতি নিয়ামতি ইউনিয়ন ২ নং ওয়ার্ড, মো: আ: হামিদ নিয়ামতি সভাপতি ইউনিয়ন শ্রমিক লীগ, ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
May be an image of 6 people, including Nizami Badsha, people standing and people sitting

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ