রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:০১ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ পিরোজপুরের দীর্ঘায় ছাত্র ইউনিয়নের নতুন কমিটি বাকেরগঞ্জে দেশী প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষন ও উন্নয়ন,  উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত বরিশালে স্বামী হত্যায় স্ত্রীসহ দুজেনর যাবজ্জীবন কারাদন্ড খাবারের সাথে খেলনা টাকা শিশুদের বিপদগামী করতে পারে। কলাপাড়ায় ঋন খেলাপীর দায়ে ১চেয়ারম্যান সহ ৬ প্রার্থীর মনোনয়ন বাতিল।। পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল।
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
দুর্গাপাশায় জনপ্রিয়তার দুর্গ গড়েছেন চেয়ারম্যান আবুল বাশার সিকদার
/ ১৮ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১:১৬ অপরাহ্ন

 

এস এম পলাশ।।

বরিশালের বাকেরগঞ্জের নদী বিচ্ছিন্ন দুর্গাপাশা ইউনিয়নের জননন্দিত সফল তরুন চেয়ারম্যান আবুল বাশার সিকদার তার নিজ এলাকায় জনপ্রিয়তার দূর্গ গড়েছেন।

গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকে বিপুল ভোটে নির্বাচিত হন তিনি।

বিগত পাচ বছরে সকল চক্রান্তের জাল ছিন্ন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল সেবা গ্রামীন জনগোষ্ঠির কাছে পৌছে দিয়েছেন। অবহেলিত দূর্গাপাশা ইউনিয়নকে নদী ভাঙ্গন থেকে রক্ষা করতে কাজ করেছেন জীবনের সবকিছু দিয়ে।

এলাকার সাধারণ মানুষের কাছে আবুল বাশার হয়ে উঠেছেন বিশ্বস্ত ও জনপ্রিয়। এলাকাবাসী মনে করেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবুল বাশারের বিকল্প নেই, তাই তারা আবারও দূর্গাপাশার প্রতিনিধি হিসেবে তাকেই চান।

উপজেলার একাধীক আলীগ নেতা বলেন, বাশার নৌকার সম্মান রেখেছে এবং সে একজন আলীগের নিবেদিত নেতা।

আবুল বাশার সিকদার জানান, “মানুষ ভুল ত্রুটির বাইরে নয়, বিগত দিনে আমি চেষ্টা করেছি মানুষের সেবা করতে। দল ও এলাকায় জনগণ চাইলে আমি আবারও দূর্গাপাশার মানুষের সেবা করতে চাই। আমার কোন ভুল থাকলে শুধরে নেয়ার সুযোগ দিবেন, এবং আমাকে দোয়া করবেন”

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ