সোমবার, ১৬ মে ২০২২, ০৫:১৩ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কলাপাড়ায় ১১০ শিক্ষার্থীকে প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা সামগ্রী প্রদান।। 
/ ১০১ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১:৪৮ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় মুজিব শতবর্ষ উপলক্ষে ১১০ জন শিক্ষার্থীকে প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মিলনায়তনে এ উপকরণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ব্যাগ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.শহীদুল হক। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা মো.ফরিদ আহমেদ, খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) মো.আবদুর রহিম এবং খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।
প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্টের পক্ষ থেকে মুজিব শতবর্ষে শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ প্রদানের অংশ হিসেবে কলাপাড়া উপজেলায় ১১০টি স্কুল ব্যাগ, জ্যামিতি বক্স এবং স্কেল বিতরণ করা হয়েছে। খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় এবং রজপাড়া দ্বীন-ই এলাহী মাদ্রাসার এবং উপজেলার দুস্থ শিক্ষার্থীদের মধ্যে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.শহিদুল হক জানান, খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় এবং রজপাড়া দ্বীন-ই এলাহি মাদ্রাসার শিক্ষার্থীদের ৫০টি করে এবং উপজেলার দুস্থ অসহায় ১০ জন শিক্ষার্থীকে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেয়া হয়েছে।
####

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ