বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:০৫ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কলাপাড়ায় ১১০ শিক্ষার্থীকে প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা সামগ্রী প্রদান।। 
/ ৫৮ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১:৪৮ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় মুজিব শতবর্ষ উপলক্ষে ১১০ জন শিক্ষার্থীকে প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মিলনায়তনে এ উপকরণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ব্যাগ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.শহীদুল হক। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা মো.ফরিদ আহমেদ, খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) মো.আবদুর রহিম এবং খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।
প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্টের পক্ষ থেকে মুজিব শতবর্ষে শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ প্রদানের অংশ হিসেবে কলাপাড়া উপজেলায় ১১০টি স্কুল ব্যাগ, জ্যামিতি বক্স এবং স্কেল বিতরণ করা হয়েছে। খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় এবং রজপাড়া দ্বীন-ই এলাহী মাদ্রাসার এবং উপজেলার দুস্থ শিক্ষার্থীদের মধ্যে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.শহিদুল হক জানান, খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় এবং রজপাড়া দ্বীন-ই এলাহি মাদ্রাসার শিক্ষার্থীদের ৫০টি করে এবং উপজেলার দুস্থ অসহায় ১০ জন শিক্ষার্থীকে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেয়া হয়েছে।
####
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ