সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কুয়াকাটায় ট্রলার ডুবির ১৫ মাঝিকে উদ্ধার করা টিমের সদস্যদের সন্মাননা প্রদান।। 
/ ১৮ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১:৪৪ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। কলাপাড়ার কুয়াকাটায় ট্রলার ডুবির ঘটনায় ১৫ জেলেকে জীবিত উদ্ধার করায় উদ্ধারকারী টিমের ৬ সদস্যকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা এগারোটার দিকে আলীপুর কুয়াকাটা মৎস্য বন্দর সমবায় সমিতির কার্যালয়ে এ সন্মাননা প্রদান করা হয়। আলীপুর কুয়াকাটা মৎস্য বন্দর সমবায় সমিতির সভাপতি মো.আনসার উদ্দিন মোল্লার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন মৎস্য ব্যাবসায়ী আনোয়ার খান, আবদুল জলিল, মো.জাফর ব্যাপারী, ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কুয়াকাটা(টোয়াক) সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন রাজু, আলীপুর কুয়াকাটা মৎস্য বন্দর সমবায় সমিতির সদস্যবৃন্দ এবং উদ্ধারকারী দলের সদস্যরা।
এর আগে রবিবার দুপুর পৌনে বারোটায় দিকে কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন এক কিলোমিটার গভীরে কুয়াকাটা সৈকত সংলগ্ন বঙ্গোপসাগরে উত্তাল ঢেউয়ের কবলে পড়ে নামবিহীন একটি মাছ ধরা ট্রলার ডুবে যায়।
তাৎক্ষণিক কুয়াকাটা সৈকতে থাকা দুটি ওয়াটার বাইক নিয়ে উদ্ধারকারী টিমের ৬ সদস্য ডুবে যাওয়া ট্রলারের কাছে গিযে় ১৫ জন জেলেকে উদ্ধার করে।
এ সময় উদ্ধারকারী দলের টিম লিডার মো.লিটন খাঁন, কে এম বাচ্চু, মো.আকবর, মো.শাহীন, মো.হাসান এবং মো.কালুকে লাইফ জ্যাকেট প্রদান করা হয়।
কুয়াকাটা ট্যুর গাইড এসোসিয়েশন’র সভাপতি কে এম বাচ্চু বলেন, ১৫ জন মানুষকে উদ্ধার করতে পেরে আমারা আনন্দ অনুভব করছি। এ কাজের সন্মান দেখানোতে আলীপুর কুয়াকাটা মৎস্য বন্দর সমবায় সমিতির সভাপতি ইউপি চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা এবং সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
লতাচাপলী ইউপি চেয়ারম্যান এবং আলীপুর কুয়াকাটা মৎস্য বন্দর সমবায় সমিতির সভাপতি মো.আনসার উদ্দিন মোল্লা জানান, জীবনের ঝুঁকি নিয়ে এই ছয় যুবক ট্রলারে থাকা ১৫ মাঝিকে জীবিত উদ্ধার করেছেন। আমরা মৎস্য ব্যাবসায়ীরা তাদের এই মহৎ কাজের সন্মান জানাই।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ