বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৩১ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বাকেরগঞ্জে ৮১ পিচ ইয়াবা ,৩১০ গ্ৰাম গাঁজা সহ আটক দুই।
/ ২২৯ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪৩ পূর্বাহ্ন

বাকেরগঞ্জ প্রতিবেদক।।
বাকেরগঞ্জে ৮১ পিচ ইয়াবা ও ১০গ্ৰাম গাঁজাসহ মোঃ নান্টু হাওলাদার (২৪)। এবং ৩০০ গ্ৰাম গাঁজা সহ মোঃ জলিল নামের আরেকজনকে সোমবার ১৩(আগস্ট) রাত ১০টার দিকে বাকেরগঞ্জ উপজেলার দুটি ইউনিয়নে মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের মধ্যে মোঃ নান্টু হাওলাদার বাকেরগঞ্জ উপজেলার ১১নং ভরপাশা ইউনিয়নের দুধলমৌ ৫নং ওয়ার্ড গ্রামের মৃত মোঃ শাহআলম হাওলাদারের ছেলে এবং মোঃ জলিল বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের টেংরাখালী গ্রামের মোঃ খালেক সিকদারের ছেলে বলে জানা গেছে।

মাদক বিরোধী অভিযানে অংশ নেয়া বাকেরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সত্য রঞ্জন খাসকেল এর নেতৃত্বে সংগীয় অফিসার এসআই মোঃ জহুরুল ইসলাম, এসআই মোঃ বশির উদ্দিন খান, এসআই মোঃ আব্দুল আল মামুন, এএসআই মোঃ ফারুক হোসেন, এএসআই সুজন মাঝি, এএসআই মোঃ শফিকুল ইসলাম, কং/৩০৮ মোঃ ইনাম হোসেন, বাকেরগঞ্জ থানাধীন মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে পুলিশ পরিদর্শক (তদন্ত)সত্য রঞ্জন খাসকেল’র নেতৃত্বে সংগীয় অফিসার-ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাদক বিক্রেতা মোঃ নান্টু হাওলাদার(২৪) তার পরিধেয় লুঙ্গীর কোচা হইতে ৮১ (একাশি) পিচ হাল্কা গোলাপি রঙের কথিত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এবং একটি সাদা রঙের পলিথিনের মধ্যে রক্ষিত কথিত মাদকদ্রব্য ১০ গ্রাম গাজা উদ্ধার করেন।

অপরদিকে উপজেলার নিয়ামতি ইউনিয়নে আরেকটি মাদকবিরোধী অভিযানে এস আই আমির হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় এএসআই রবিউল ও এএসাই সোহেল অভিযান পরিচালনা করে ১৪ নং নিয়ামতি ইউনিয়নের মাদক বিক্রেতা মো: জলিলকে মোসলেম আকন বাড়ির দ: পার্শ্বে ব্রিজ সংলগ্ন ইটের সলিং রাস্তার উপর হইতে ৪০ (চল্লিশ) গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করা হয় পরবর্তীতে গ্রেপ্তারকৃত মাদক ব্যাসায়ী জলিল কে নিয়ে তার দ: টেংরাখালিস্হ বাড়ীতে অভিযান চালালে রাত ১০.৩০ ঘটিকায় তার দেখানো মতে বসত ঘরের পিছনে মুরগির খোপের টিনের চালার নিচ থেকে ও গোয়াল ঘরে টানানো মশারির মধ্যে থেকে ২৬০ গ্রাম সহ মোট ৩০০ গ্রাম গাঁজা এবং গাঁজা মাপার ডিজিটাল নিক্তি উদ্ধার করা হয়।

ওসি আলাউদ্দিন মিলন বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত আছে। এ ব্যাপারে বাকেরগঞ্জ থানায় মামলা হয়েছে।মাদক মুক্ত বাকেরগঞ্জ গড়বো। মাদক অভিযান আরো কঠোর হবে।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ