বুধবার, ১৮ মে ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
পিরোজপুরে ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় রাগীব আহসান ও তার ৩ ভাইকে ৭ দিনের রিমান্ডে
/ ১০৫ বার
আপডেট সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ২:৩০ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় মাল্টিপারপাস কোম্পানী এহসান গ্রুপের চেয়ারম্যান মুফতি রাগীব আহসান ও তার ৩ ভাইকে ৭ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।
আজ সোমবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ম. মহিউদ্দিন এ রিমান্ড আদেশ দেন।

পিরোজপুর জেলা আইনজীবি সমিতির সদস্য ও বাদী পক্ষের আইনজীবি এমডি নুরুল ইসলাম সরদার শাহজাহান জানান, সারাদেশে প্রতারনা করে রাগীবের পরিবার ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করেছে। এ কারনে পিরোজপুরের আইনজীবিরা ক্ষতিগ্রস্থদের পক্ষে আইনী সহায়তা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছে সকল আইনজীবিরা। এ কারনেই তারা পিরোজপুরের কোন আইনজীবির আইনী সহায়তা পায়নি। মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক মনিরুল ইসলাম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ম. মহিউদ্দিন এর আদালতে আজ কাছে ৭ দিনের রিমান্ড এর আবেদন করলে আদালত তা মঞ্জুর করে।

উল্লেখ্য, বেশ কজন ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে র‌্যাব সদর দফতরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর শাহাবাগ থানার তোপখানা রোড এলাকায় অভিযান চালিয়ে রাগীব আহসান (৪১) ও তার সহযোগী আবুল বাশার খানকে (৩৭) গ্রেফতার করে ও বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকালে সদর উপজেলার খলিশাখালী এলাকা থেকে মাওলানা মাহমুদুল হাসান ও মোঃ খাইরুল বাশারকে পিরোজপুর সদর থানা পুলিশ গ্রেফতার করে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ