রবিবার, ১৫ মে ২০২২, ০১:৩২ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বাকেরগঞ্জে কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গলায় রশি দিয়ে আত্নহত্যা
/ ৪৮৩ বার
আপডেট সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫১ পূর্বাহ্ন

বাকেরগঞ্জ প্রতিনিধি।।
বরিশালের বাকেরগঞ্জে কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে বৃদ্ধা শেফালী বেগম (৬০) গলায় রশি দিয়ে আত্নহত্যা করেছে।

জানা যায়, উপজেলার গারুড়িয়া ইউনিয়নের ডিঙ্গার হাট বাজারের পূর্ব পাশে হিরাধর গ্রামে মো. করম আলী সিকদার বিভিন্ন সংস্থা থেকে কিস্তিতে টাকা উত্তলন করে।

আজ ১৩ সেপ্টেম্বর করম আলী সিকদার কাজে গেলে সকাল ১০টায় গ্রামীন ব্যাংক থেকে কিস্তির টাকার জন্য লোক আসলে করম আলীর স্ত্রী শেফালী বেগম কিস্তির টাকা দিতে পারেনি।

স্থানীয় ইউপি সদস্য ফখর উদ্দিন জানান, গ্রামীন ব্যাংকের লোক কিস্তি নিতে আসলে হয় তো তার সাথে কথা কাটাকাটি হয়েছে। যার ফলে শেফালী বেগম এই ধরনের ঘটনা ঘটিয়েছে।

গ্রামীন ব্যাংক কর্মকর্তা ফরিদ উদ্দিন আহম্মেদ জানান, শেফালী বেগমের সাথে আমাদের লোকের সাথে সাক্ষাত হয়নি এবং শেফালী বেগমের কিস্তি কোন বকেয়া পরেনি। শেফালী বেগমের আত্নহত্যা কিস্তির সাথে সম্পর্কিত না।

আর করম আলী সিকদার বিভিন্ন সংস্থা থেকে টাকা উত্তলন করেছে। সেই ক্ষোভে দু:খে, অভিমানে হয় তো শেফালী বেগম আত্নহত্যার পথ বেঁচে নিয়েছেন।

ঘটনার পরপর স্থানীয়রা বাকেরগঞ্জ থানায় সংবাদ দিলে ওসি(তদন্ত) সত্য রঞ্জন ও এস আই জহিরুল ইসলামসহ পুলিশের একটি টিম ঘটনাস্থালে গিয়ে লাশ সুরাতল করে পোষ্টমর্টেমের জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালেরপ্রেরণ করেন।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ