বুধবার, ১৮ মে ২০২২, ০৬:৩৫ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কুয়াকাটা সমুদ্রে মাছ ধরা ট্রলার নিমজ্জিত, ১৫ জেলে জীবিত উদ্ধার।
/ ৪৫ বার
আপডেট সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১, ২:৪৩ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কুয়াকাটা সৈকত সংলগ্ন বঙ্গোপসাগরে উত্তাল ঢেউয়ের কবলে পড়ে নামবিহীন একটি মাছ ধরা ট্রলার ডুবে গেছে। রবিবার দুপুর পৌনে বারোটায় দিকে কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন এক কিলোমিটার গভীরে ট্রলারটি ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা ১৫ জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত জেলেরা সবাই সুস্থ আছেন। নিমজ্জিত ট্রলারের মালিক মহিপুর থানার ধুলাসার ইউপির গঙ্গামতি এলাকার বাসিন্দা আব্বাস বিশ্বাস।
কুয়াকাটা বেড়াতে আসা পর্যটক প্রত্যক্ষদর্শী সৈকত মৃধা জানান, সমুদ্রে গোসল করছিলাম। এমন সময় ঢেউয়ের ঝাপটায় মাছধরা ট্রলারটি উল্টে যেতে দেখেছি। তিনি আরও জানান, তাৎক্ষণিক কুয়াকাটা সৈকতে থাকা দুটি ওয়াটার বাইক ডুবে যাওয়া ট্রলারের কাছে গিযে় জেলেদের উদ্ধার করে।
নিমজ্জিত ট্রলারের মাঝি আলী হোসেন জানান, গত শুক্রবার তারা গভীর সমুদ্রে মাছ শিকার করতে যায়। এরপর সমুদ্র উত্তাল হলে তারা মাছ ধরা বিরত রেখে পায়রা বন্দর মোহনায় ট্রলার নোঙ্গর করে রাখে। রোববার সকাল থেকে সমুদ্র আরও উত্তাল হলে সেখানে টিকতে না পেরে মৎস্য বন্দর আলিপুর মহিপুর সংলগ্ন শিববাড়িয়া নদীতে নিরাপদ আশ্রয়ের জন্য রওনা দেয়। কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট সমুদ্রে পৌঁছতেই ঢেউয়ের ঝাপটায় ট্রলারটি নিমজ্জিত হয়।
কুয়াকাটা-আলিপুর মৎস্য সমবায় সমিতির সভাপতি আনছার উদ্দিন মোল্লা জানান,  ট্রলারে থাকা ১৫ জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে। এতে বিশ লাখ টাকার ক্ষতি হয়েছে।  ট্রলারটি উদ্ধারের চেষ্টা চলছে বলেও তিনি জানিয়েছেন।।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ