রবিবার, ১৫ মে ২০২২, ১১:৩৮ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কলাপাড়ায় ইউনিয়ন পর্যায়ে দ্বিতীয় ডোজের গণ টিকাদান কার্যক্রম শুরু।।
/ ২৬১ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১, ৩:২০ অপরাহ্ন
কলাপাড়া (পটুয়াখালী)।। পটুয়াখালীর কলাপাড়ায় ইউনিয়ন পর্যায়ে কোভিট-১৯ এর রেজিষ্ট্রেশন বিহীন দ্বিতীয় ডোজের গন টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার সকাল দশটায় উপজেলার ১২টি ইউনিয়ন ও ২ টি পৌরসভার ১ টি করে কেন্দ্রে এ টিকাদান কার্যক্রম শুরু হয়। বৈরী আবহাওয়া উপেক্ষা করে সকাল থেকে প্রতিটি কেন্দ্রে থেকে টিকা গ্রহীতাদের ভীড় লক্ষ্য করা গেছে। প্রতিটি কেন্দ্রে নারী ও পুরুষের আলাদা আলাদা ৩ টি করে বুথের মাধ্যমে ৬ শ‘ জনকে এ টিকা প্রদান করা হচ্ছে। প্রতিটি কেন্দ্রের জন্য তিনজন পরির্দশক, ছয়জন করে স্বাস্থ্যকর্মী ও নয়জন স্বেচ্ছোসেবী কাজ করছেন। এ সময় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রমতে প্রতিটি কেন্দ্রে ৬০০ জন মানুষ এ টিকা নিতে পারবে। এছাড়া গণ টিকাদান কার্যক্রমের প্রথম ডোজ সম্পন্নকারী ৬হাজার পাঁচশত আটচল্লিশ জনের সবাই এ টিকা নিতে পারবেন।
কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে আসা মিরাজ হোসেন জানান, সকাল নয়টা থেকে লাইনে দাঁড়িয়েছি। সাড়ে দশটায় টিকা দেয়া শুরু হয়েছে। অনেক ভীড় রয়েছে কখন দিতে পারবো জানিনা।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিন্ময় হালদার জানান, উপজেলার ১৪টি কেন্দ্রে একযোগে দ্বিতীয় ডোজের এ গণ টিকা কার্যক্রম পরিচালিত হচ্ছে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ