মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
উপজেলা শিক্ষক কর্মচারী লিমিটেড’র বীমা দাবি প্রদান অনুষ্ঠান।। 
/ ১০১ বার
আপডেট সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:১২ পূর্বাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)।। পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের মিচ্যুয়াল বেনিফিট(বীমা দাবি) প্রদান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল চারটায় শিক্ষক সমিতির কার্যালয়ে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। সমিতির সভাপতি মো.নকিব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ(কালব) কেন্দ্রীয় কমিটির ডিরেক্টর আবদুল মান্নান লোটাস। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ব্যাবস্থাপক মো.শাহিনুল হাসান। সমিতির কোষাধ্যক্ষ মো. আবুল বাসার’র সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ব্যবস্থাপনা পরিষদের নেতৃবৃন্দ এবং অফিস কর্মকর্তা মো.আল আমিন হোসেন।
এ সময় সমিতির দুইজন সদস্যের মৃত্যু জনিত কারণে সাতানব্বই হাজার নয়শত আশি টাকা মিউচ্যুয়াল বেনিফিট প্রদান করা হয়েছে। প্রধান অতিথির কাছ থেকে বীমা দাবির চেক গ্রহণ করেন সমিতির ব্যাবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ।
কলাপাড়া উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ব্যবস্থাপনা পরিষদের সভাপতি মো.নকিব উদ্দিন জানান, বিগত ১৮ বছরে এই সমিতির মূলধন ছিল দুই কোটি টাকা। আমরা কমিটিতে এসে দুই বছরে আমাদের মূলধন হয়েছে প্রায় চার কোটি টাকা। এই বীমা দাবি যারা পাচ্ছেন তারা অনেক আগেই সমিতির ঋণ নিয়ে মারা গিয়েছেন। আমরা চেষ্টা করেছি আজকের প্রধান অতিথির মাধ্যমে অনেক পুরনো ঋণের বোঝা থেকে দুই জন শিক্ষক পরিবারকে মুক্ত করতে।
কালব কেন্দ্রীয় কমিটির ‘ঘ’ অঞ্চলের ডিরেক্টর আবদুল মান্নান লোটাস জানান, কলাপাড়া উপজেলা শিক্ষক কর্মচারী লিমিটেড’র যেকোনো ভালো কাজে আমি আপনাদের সাথে আছি। তিনি আরও জানান, আপনারা এই সমিতির উন্নয়নে কাজ করবেন।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ