বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
নড়াইলের নড়াগাতী থেকে অপহৃত স্কুলছাত্রী ফরিদপুরে উদ্ধার, আটক ৩
/ ৮৬ বার
আপডেট সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
নড়াইলের নড়াগাতী থানা পুলিশ অপহৃত হওয়া স্কুলছাত্রী সুমাইয়া আকতারকে (১৪) ফরিদপুর থেকে উদ্ধার করেছে । গত রাতে ওই থানার এস আই নাজমুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধারসহ ৩ অপহরণকারিকে গ্রেফতার করেছে। সুমাইয়া উপজেলার নড়াগাতি থানার বড়দিয়া ফজিলাতুননেছা বালিকা বিদ্যালয়ের ছাত্রী ও পানিপাড়া গ্রামের বাবুল শেখের মেয়ে।
পুলিশ জানায়, ২৩ আগষ্ট রাতে ফরিদপুর সদর উপজেলার রঘুনন্দপুর গ্রামের আক্কাস মোল্যার ছেলে সাজ্জাদ হোসেনের নেতৃত্বে একদল আপহরণকারি উপজেলার পানিপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে সুমাইাকে অপহরণ করে নেয়। পরদিন সুমাইয়ার মা আঞ্জুয়ারা বেগম বাদি হয়ে সাজ্জাদ হোসেনসহ ৫ জনের নাম উল্লেখ করে উপজেলার নড়াগাতি থানায় মামলা দায়ের করেন। এরপর গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতি থানার এস আই নাজমুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ বুধবার রাত আড়াইটার দিকে সাজ্জাদ হোসেনের বাড়ি রঘুনন্দপুর গ্রামে অভিযান চালিয়ে ওই স্কুল ছাত্রীকে উদ্ধারসহ প্রধান আসামী সাজ্জাদ হোসেন (২০), তার বাবা আক্কাস মোল্যা ( ৪৫) ও তার মা মিলি আক্তারকে (৩৫) গ্রেফতার করেছে। নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) রোকসানা খাতুন বলেন, অপহৃত স্কুলছাত্রীসহ গ্রেফতারকৃতদের নড়াইল আদালতে পাঠানো হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও বলেন, বৃহস্পতিবার উদ্ধারকৃত স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য ও গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ